করোনা কালে মুম্বাইয়ের এক নদীর তীরে খেলা করছে একপাল হরিণ, ভাইরাল হল ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ করোনা ভাইরাস যেন দেশজুড়ে দাপিয়ে বেড়াচ্ছে। সাথে চলছে লকডাউনও। তাই রাস্তাঘাটে লোকজনের সংখ্যাও কম। আর এতে পশু, পাখী,প্রানীরা নিজের মত করে বিচরণ করে চলেছে চারিদিক। এমনই এক ঘটনা ঘটল মুম্বাইয়ে। যা হল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (viral) হল ভিডিওটি (video)।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, মুম্বইয়ের মিঠি নদীর ধারে এক ঝাঁক হরিণ নিজেদের মত করে বিচরণ করছে। কি সুন্দর খেলছে। দৃশটি দেখে যেন চোখ ফেরানো যায় না। এই সুন্দর ভিডিওটি তার টুইটার অ্যাকাউন্ট থেকে আইনজীবি এবং পরিবেশকর্মী আফরোজ শাহ শেয়ার করেছেন। তিনি ভিডিওটির ক্যাপশনে লিখেছেন- ‘এটি লকডাউনের সবচেয়ে ইতিবাচক প্রভাব। শহরটি মুম্বাইয়ের মাঝখানে। আমাদের মিষ্টি নদীর পরিষ্কার পরিচ্ছন্নতা অনেক আগে থেকেই শুরু হয়েছিল। প্রকৃতিকে একা ছেড়ে দিন, এটি আবার জীবিত।

dear hh

 

এই ভিডিওটি 2 জুলাই টুইটারে শেয়ার করা হয়েছিল। এই ভিডিওটি এখনও পর্যন্ত 22 হাজার বার দেখা হয়েছে। লেখার এবং মন্তব্যের ধারাবাহিকতা অব্যাহত রয়েছে।

অভিনেত্রী তানিশা মুখোপাধ্যায় এই ভিডিওটি সম্পর্কে লিখেছেন- দুর্দান্ত, এটি আশ্চর্যজনক ভিডিও। অন্য একজন ব্যবহারকারী লিখেছেন – কি দুর্দান্ত দর্শন। একই সাথে, সমস্ত সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা নদীর তীরে এই দৃশ্যটিকে সুন্দর হিসাবে বর্ণনা করেছেন।

সম্পর্কিত খবর