কেন্দ্রীয় অর্থমন্ত্রীকে বিষধর সাপের সাথে তুলনা করলেন তৃণমূল সাংসদ কল্যাণ ব্যানার্জী, আক্রমণ করলেন মোদীকেও

বাংলাহান্ট ডেস্কঃ তৃণমূল, বিজেপির আক্রমণ, তরজা নতুন কোন ঘটনা নয়। এবার তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় (Kalyan Banerjee) কটাক্ষ করে বিজেপিকে বাঙালি বিদ্বেষী বললেন। বিজেপির নেতা থেকে সদস্য সকলেই গুজরাতিদের চটি মাথায় নিয়ে ঘোরে। পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বাঁকুড়ার মাচানতলায় তৃণমূলের প্রতিবাদ সভায় এমনটাই বলেছেন কল্যাণ।

করোনা আবহের রাজনৈতিক তরজাকে আরো একটু উস্কে দিয়ে শ্রীরামপুরের সাংসদ বলেন, দিলীপ ঘোষের লাল চোখ হলুদ করে দেব। বাঁকুড়ার একটি রাজনৈতিক অনুষ্ঠানে যোগ দিয়ে ঠিক এই ভাবেই বিজেপির রাজ্য সভাপতিকে হুঁশিয়ারি দেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। এখানেই শেষ নয় তৃণমূলের আইনজীবী সংসদ আরও বলেন, দিলীপ ঘোষ কত বড় বড় মাতব্বর আর কত সাহস দেখে নেব।

kalyan

তিনি দিলীপ ঘোষকে আক্রমণ করে বলেন, একবছর সাংসদ হয়েই প্রোমোটরের দেওয়ার বিলাসবহুল ১২ কামরার ফ্ল্যাটে থাকেন। কোনও ভাড়া দিতে হয় না। কল্যাণ বলেন, এইভাবে তিনি যে প্রোমোটারিতে মদত দিচ্ছেন, তাতে লজ্জা লাগে না? তিনি বলেন দিলীপ ঘোষের নাকি ১৮ জন নিরাপত্তারক্ষী লাগে। তাঁর প্রশ্ন ওঁকে মারবে কে।

তৃণমূল সাংসদ আরও বলেন, দেশের অর্থমন্ত্রী নির্মলা সীতরমণ বিশ্বের নিকৃষ্টতম অর্থমন্ত্রী। তাঁর পদত্যাগ দাবি করেছেন কল্যাণ। তাঁর অভিযোগ, কালনাগিনীর মতো নির্মলার ছোবলে প্রতিদিন তিলে তিলে দেশের মানুষ মরছেন।

134606 cojyzatcrb 1580269296

এখানেই সাংসদ থেমে থাকেননি, তিনি দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে সেলস ম্যানেজার বলে আক্রমণ করেন। তিনি মোদীর বিরুদ্ধে মিথ্যা বলার অভিযোগ করেছেন। পাশাপাশি মানুষকে ভুল বুঝিয়ে ভুল পথে চালিত করার গুণ তাঁর রয়েছে বলেও মন্তব্য করেছেন কল্যাণবাবু। তাঁর অভিযোগ মোদী দেশের কয়লাখনি, রেল ও সমবায় ব্যাঙ্ক বেচে দিচ্ছেন। কটাক্ষ করে প্রধানমন্ত্রী মোদীকে চিফ একজিকিউটিভ সেলস ম্যানেজার বলেছেন কল্যাণ।

27 278222 narendra modi

এদের আক্রমণ কল্যাণবাবু থেমে থাকেননি, পাশাপাশি বিজেপি সাংসদদেরও আক্রমণ করেন। তিনি বলেন, এক বিজেপি সাংসদের একবছর দুইমাসে কটা বাড়ি হয়েছে। বর্তমানে এক বিজেপি সাংসদের বউ আটপৌরে শাড়ি পরতেন, এখন দিল্লির ড্রেস পরা ছবি ফেসবুকে দেন। সেই ড্রেসের বাহার হেমা মালিনীরও নেই বলেও মন্তব্য করেছেন তিনি। করোনা পরিস্থিতিতে বিজেপির কোন সাংসদ কোথায় মানুষের পাশে ছিলেন সেই প্রশ্ন করেছেন কল্যাণ বন্দ্যোপাধায়

সম্পর্কিত খবর