৬ বছর বয়সেই নেটদুনিয়ার নজর কাড়ছেন মধ্যমগ্রামের যমজ বোন, ভাইরাল একের পর এক ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ বাংলার আনাচে কানাচে যে কত প্রতিভা ছড়িয়ে আছে তার সঠিক খবর আমরা রাখি না। সামাজিক মাধ্যমের দৌলতে এমন অনেক প্রতিভাই এখন যথেষ্ট সম্মান ও সুযোগ পাচ্ছে। আরো একবার সামাজিক মাধ্যমে ভাইরাল (viral) হল নতুন প্রতিভা। মধ্যমগ্রামের দুই যমজ বোন। একের পর এক জনপ্রিয় গান গেয়ে নেটদুনিয়া মাতিয়ে রেখেছে এই দুই খুদে তানি-মুনি।

20200707 124758

বর্তমান যুগ সামাজিক মাধ্যমের যুগ। স্মার্ট ফোনে ধারন যে কোনো ছবি বা ভিডিও সারা বিশ্বের সাথে ভাগ করে নেন নেট পাড়ার বাসিন্দারা। আর সেই ভাইরাল ছবি বা ভিডিও এর জেরেই রাতারাতি তারকা বা খলনায়ক বনে যায় যে কেউ। আবার কোনো কোনো ভিডিও ও ছবি যেমন নেটপাড়াকে ভাবিয়ে তোলে তেমনই অনেক পোস্ট খারাপ সময়েও মন ভাল করে দেয়।

শুরুটা বছর তিনেক আগে, ফোনে বাবার গলা নকল করেই তাদের প্রথম গান। তা দেখে রীতিমতো তাজ্জব বনে যান সফটওয়্যার ইঞ্জিনিয়ার দেবাশিস বাবু। বেঙ্গালুরু থেকে কলকাতা ফিরে আসলে বাবার গলাতে শুনেই একের পর এক গান তুলে নেয় দুই খুদে। তারপর শুরু হয় তাদের সঙ্গীতের অ আ ক খ।

নিজের গায়ক হওয়ার স্বপ্ন দুই মেয়ের মধ্য দিয়েই বড় করতে চান দেবাশিস বাবু। গত বছর দুর্গাপূজার মন্ডপে প্রথম গাইতে উঠেই আসর মাতিয়ে দেয় তানি-মুনি। তারপর থেকেই মেয়েদের গান রেকর্ড করে সামাজিক মাধ্যমে পোস্ট করতে শুরু করেন৷ এই গানগুলির বেশীরভাগটাই এই মুহুর্তে নেট পাড়ায় ভাইরাল। দুই বোনের গানের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। ৬ বছর বয়সেই তারা হয়ে উঠেছেন সিঙ্গিং স্টার।

 

সম্পর্কিত খবর