করোনা আক্রান্ত বাংলার প্রাপ্তন অধিনায়ক তথা রাজ্যের মন্ত্রী লক্ষ্মীরতন শুক্লার স্ত্রী।

ফের করোনার থাবা বাংলায় ক্রীড়া জগতে। বাংলার প্রাপ্তন অধিনায়ক তথা বর্তমানে রাজ্যের মন্ত্রী লক্ষ্মীরতন শুক্লার স্ত্রী স্মিতা সান্যাল শুক্লার করোনা পজেটিভ ধরা পড়েছে। গতকালই এসেছিল তার রিপোর্ট। সেই রিপোর্টে করোনা পজেটিভ এসেছে। এরফলে মন্ত্রী লক্ষ্মীরতন শুক্লা সহ তার পুরো পরিবার এই মুহূর্তে হোম কোয়ারেন্টাইনে চলে গিয়েছেন। লক্ষ্মীরতন শুক্লা নিজেই জানিয়েছেন যে, তার পরিবারের প্রত্যেক সদস্যের করোনা পরীক্ষা করানো হবে।

এই মুহূর্তে গোটা দেশেই হু হু করে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। করোনা আক্রান্ত পাল্লা দিয়ে বাড়ছে পশ্চিমবঙ্গেও। রাজ্যের মন্ত্রী সভা থেকে শুরু করে ক্রীড়াজগৎ কোন কিছুই রক্ষা পাচ্ছে না করোনার থাবা থেকে। আর এবার করোনা ভাইরাস সরাসরি থাবা বসালো বাংলার প্রাক্তন অধিনায়ক তথা রাজ্যের ক্রীড়ামন্ত্রী লক্ষীরতন শুক্লার পরিবারে। সাংবাদিকদের মুখোমুখি হয়ে নিজের স্ত্রীর করোনা পজিটিভ হওয়ার খবর নিজেই জানিয়েছেন লক্ষ্মীরতন শুক্লা।

167728158d635833e640147ff88c27ef3dbf55b0f2b20ab83bec46ace3cb1144270a37f46

লক্ষ্মীরতন শুক্লার স্ত্রী স্মিতা সান্যাল শুক্লা রাজ্যের একজন উচ্চপদস্থ আমলা। ফলে করোনার প্রকোপের মধ্যেই তিনি সাধারণ মানুষের জন্য অক্লান্ত পরিশ্রম করে গিয়েছেন। আর সেই কারণে তিনি নিজেই এবার করোনা আক্রান্ত হয়ে পড়েছেন। লক্ষ্মীরতন নিজেই জানিয়েছেন তিনি নিজে, তার দুই ছেলে এবং তার বাবা সকলেই হোম কোয়ারেন্টাইনে চলে যাবেন। আগামী বুধবার লক্ষীর বাড়ির সকলের করোনা পরীক্ষা করানো হবে।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর