বাঁদরামি! পুলিশের চেয়ারে বসে চালান কাটছে বানর, তুমুল ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক / ভাইরাল : এবার আবার এক বানরের বাঁদরামি সামাজিক মাধ্যমে তুমুল ভাইরাল ( viral video)  হল। পাঞ্জাবের জলন্ধরের একটি ট্রাফিক পুলিশের চেয়ারে দখল করে নিল বানর। তারপর চালান বই ও পেন নিয়ে বসল। যা দেখে হাসি থামছেই না নেটপাড়ায়।

PicsArt 07 13 03.18.17

বর্তমান যুগ সামাজিক মাধ্যমের যুগ। স্মার্ট ফোনে ধারন যে কোনো ছবি বা ভিডিও সারা বিশ্বের সাথে ভাগ করে নেন নেট পাড়ার বাসিন্দারা। আর সেই ভাইরাল ছবি বা ভিডিও (viral) এর জেরেই রাতারাতি তারকা বা খলনায়ক বনে যায় যে কেউ। আবার কোনো কোনো ভিডিও ও ছবি যেমন নেটপাড়াকে ভাবিয়ে তোলে তেমনই অনেক পোস্ট খারাপ সময়েও মন ভাল করে দেয়।

ভিডিওতে দেখা যায়, বানরটি ট্রাফিক পুলিশের চালান বইটি নিয়ে দীর্ঘক্ষণ টেবিলে বসে রইল। শুধু তাই নয়, তিনি নিজের হাতে কলমটি ধরে এবং ট্র্যাফিক চালানের বইয়ের পৃষ্ঠাগুলি ঘুরিয়ে ফিরিয়ে দেখে। যেন তিনি চালান বইটি কী এবং কীভাবে চালানগুলি কেটে যায় দেখছে। এদিকে, সেখানে উপস্থিত পুলিশ সদস্যরাও তখন অবাক।

দৃশ্যটি দেখে মনে হচ্ছিল বানর নিজেই চালান কাটতে চলেছে। একজন পুলিশ তার দিকে বন্দুক তুললে বাঁদর লাফ দিয়ে উঠে চেয়ার থেকে টেবিলের উপর বসে পুলিশ কর্মচারীকে ভয় দেখাতে শুরু করে। যদিও কিছুক্ষণের এই অসতর্কতায় এক মহিলা পুলিশকর্মী চালান বই নিয়ে নেন। তারপর তার থেকে ছিনিয়ে নিতে চেষ্টা করলেও তাতে সফল হয়নি বানরটি।

তথ্য সূত্র : অমর উজালা

সম্পর্কিত খবর