‘আমাকে এখনও দীর্ঘ পথ অতিক্রম করতে হবে’, ক্যানসার জয়ী মনীষার হৃদয় ছোঁয়া বার্তা

বাংলাহান্ট ডেস্কঃ মনীষা কৈরালা (Manisha Koirala), এই নামটার সাথে পরিচয় নেই, এমন মানুষ খুবই বিরল। আর পাঁচটা সাধারণ মানুষ যখন মারণ রোগ ক্যানসারকে জীবনের অভিশাপ বলে মনে করে, সেখানে তিনি দ্বিতীয়বার বাঁচার সুযোগ পেয়ে, এই রোগকে ভগবানের আশীর্বাদ বলে মনে করেন।

ক্যানসার সারভাইভার মনীষা
বলিউডের এই সাহসি অভিনেত্রী নেপালের রাজপরিবারের মেয়ে। বলিউডে তাঁর সৌন্দর্য এবং অভিনয় দক্ষতার জেরে দর্শকের মন ছুঁড়ে আছেন তিনি। তবে আরও একটি অন্যরকম কারণেও তিনি দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছেন, তা হল ক্যানসার সারভাইভার। মারণ রোগ ক্যানসারকে হারিয়ে জীবন যুদ্ধে জয়ী মনীষা সময় পেলেই ঘুরতে বেরিয়ে পড়েন। ভ্রমণ তাঁর একটি অন্যতম প্যাশন।

monisha

জঙ্গল অভিযানে বেরিয়ে পড়েন মনীষা
নতুন জীবন ফিরে পাওয়ার পর এই নেশাটা যেন আরও বেড়ে গিয়েছে মনীষার। প্রকৃতি প্রেমী মনীষা তাই বারবার ছুটে যায় জঙ্গল অভিযানে। আর সেই সমত ভ্রমণের ছবিও তিনি তাঁর স্যোশাল মিডিয়ার অ্যাকাউন্টের মাধ্যমে অগণিত দর্শকের মধ্যে ভাগ করে নেন। সেই সঙ্গে যেসকল ব্যক্তি ক্যানসারকে জয় করার জন্য প্রতিনিয়ত লড়াই করে চলেছেন, তাঁদের অদ্যম শক্তিও জোগান তিনি।

https://www.instagram.com/p/CC7pDQTpY78/?utm_source=ig_embed

মাইলস টু গো বিফোর আই স্লিপ
জীবনের এক ভয়ঙ্কর সত্যির মুখোমুখি হয়েও হার মানেনি তিনি। জীবন যুদ্ধে জয়ী হয়ে আবারও শুটিং ফ্লোরে ফিরে এসেছেন মনীষা কৈরালা। সেইসঙ্গে আবারও বেড়িয়ে পড়েছেন প্রকৃতির টানে জঙ্গল ভ্রমণে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যাণ্ডেল থেকে ট্রাভেল ডায়েরির নানা মুহূর্ত শেয়ার করেছেন মনীষা।

Screenshot 2020 07 22 19 26 57 14

সেইসঙ্গে লিখেছেন, ‘নতুন জীবন পেয়ে আবারও পুনরায় শক্তি সঞ্চয় করছি।’ পাশাপাশি রবার্ট ফ্রস্টের বিখ্যাত কবিতার দুটিলাইনও তিনি শেয়ার করে নিলেন তাঁর ভক্তদের সাথে, ‘মাইলস টু গো বিফোর আই স্লিপ’।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর