‘কোনওদিন কোনও অভিনেতার সঙ্গে বিছানা ভাগ করিনি’, বিষ্ফোরক রবীনা ট‍্যান্ডন

বাংলাহান্ট ডেস্ক: ছবিতে সুযোগ পাওয়ার জন‍্য কোনও অভিনেতার সঙ্গে বিছানা ভাগ করেননি, তাই তাঁকে ‘বদমেজাজি’ তকমা দেওয়া হয়। বলিউডের (bollywood) একাংশের বিরুদ্ধে তোপ দাগলেন রবীনা ট‍্যান্ডন (raveena tandon)। নিজের স্বার্থের জন‍্য কোনও দিনই কারওর চাটুকারিতা করেননি বলেও কটাক্ষ করেন অভিনেত্রী।
সুশান্ত সিং রাজপুতের মৃত‍্যুর পর বলিউড ইন্ডাস্ট্রির নানা লুকনো দিক প্রকাশ‍্যে এসেছে। ইন্ডাস্ট্রির নেপোটিজম, ‘বুলিং’ এইসব বিষয় চর্চায় উঠে এসেছে। বহু তারকাই মুখ খুলেছেন বিষয়গুলি নিয়ে। বলিউডের বেশ কয়েকজন হেভিওয়েটের বিরুদ্ধে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের পাশাপাশি রবীনাও সরব হয়েছেন সোশ‍্যাল মিডিয়ায়।

Raveena Tandon 67 950x1269 1
অভিনেত্রীর কথায়, এখনকার মতো আগেও নেপোটিজম ছিল বলিউডে। তারকাদের কয়েকজন পছন্দের মানুষ ছিলেন যারা তাদের সম্পর্কে শুধুই ভাল ভাল কথা লিখতেন। কিন্তু তিনি কোনও দিন কারওর চাটুকারিতা করেননি। কোনও অন‍্যায় দাবিও মেনে নেননি কখনও।
এর পাশাপাশি বলিউডের ‘মিন গার্লস গ‍্যাং’ এর বিরুদ্ধেও তোপ দাগেন রবীনা। তিনি আরও জানান, এই সব গ‍্যাংদের বিরুদ্ধে সরব হয়ে অনেকেই ধ্বংস হয়ে গিয়েছেন। তাই কেউই এদের ঘাঁটাতে চায় না। তবে এসব দলবাজি এখনও যেমন আছে তেমনই আগেও ছিল বহাল তবিয়তে।
এর আগেও বলিউড ইন্ডাস্ট্রি সম্পর্কে বহু অজানা তথ‍্য ফাঁস করেছেন রবীনা। একের পর এক টুইটে অভিনেত্রী লেখেন, ‘ ইন্ডাস্ট্রিতে ‘মিন গার্ল গ‍্যাং’ রয়েছে। ব‍্যঙ্গ করা, হিরোদের দিয়ে সিনেমা থেকে বের করে দেওয়া, চামচা সাংবাদিক ও নেতিবাচক কথাবার্তা কেরিয়ার নষ্ট করে দেয়। স্ট্রাগল করে টিকে থাকতে হয়। কেউ পারে কেউ পারে না।’

Raveena Tandon 1
রবীনা আরও লেখেন, ‘যখন আপনি সত‍্যি কথাটা বলেন তখন আপনাকে মিথ‍্যুক, পাগল বলে দাগিয়ে দেওয়া হয়। চামচা সাংবাদিকরা পাতার পর পাতা খারাপ কথাবার্তা লিখে আপনার ভাল কাজগুলো নষ্ট করে দেয়। ইন্ডাস্ট্রিতে আমার জন্ম, আমাকে যা দিয়েছে তার জন‍্য আমি কৃতজ্ঞ। কিন্তু কারুর কারুর নোংরা রাজনীতি খারাপ প্রভাব ফেলে।’
রবীনা এও জানান, এইসব ঘটনা ‘ইনসাইডার’ ও ‘আউটসাইডার’ উভয়ের ক্ষেত্রেই ঘটে। তাঁকে যতবার সবাই দাবিয়ে দেওয়ার চেষ্টা করেছে তিনি ততবার ঘুরে দাঁড়িয়েছেন। ইন্ডাস্ট্রিতে চাপ প্রচুর। এখানে ভাল মানুষও যেমন আছেন তেমনই খারাপ মানুষও আছেন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর