প্রাক্তন বিগ বস প্রতিযোগী আসিম রিয়াজের উপর বাইক হামলা, একাধিক গভীর চোট পেয়েছেন অভিনেতা

বাংলাহান্ট ডেস্ক: প্রকাশ‍্য রাস্তায় বাইক (bike) হামলার (attack) শিকার বিগ বস (bigg boss) ১৩র জনপ্রিয় প্রতিযোগী তথা মডেল ও অভিনেতা আসিম রিয়াজ (asim riaz)। রাস্তায় সাইকেল চালানোর সময় এক বাইক আরোহী তাঁকে ধাক্কা মারেন। গভীর চোটও পেয়েছেন আসিম।
আসিম রিয়াজ নিজেই সোশ‍্যাল মিডিয়ায় একটি ভিডিওতে জানিয়েছেন এই দুর্ঘটনার খবর। ভিডিওতে আসিম জানান, তিনি রাস্তায় সাইকেল চালাচ্ছিলেন। এমন সময় তাঁকে পেছন থেকে এসে ধাক্কা মারেন এক বাইক আরোহী। ওই বাইক আরোহী ইচ্ছা করেই এই কাজ করেছেন বলেও দাবি করেন আসিম। এই ঘটনায় হাতে, পায়ে গভীর চোটও পেয়েছেন তিনি।

asim riaz 1
ভিডিওতে দেখা গিয়েছে হাঁটু, পা ও পিঠে গভীর চোট পেয়েছেন বিগ বস প্রতিযোগী। তবে এই ঘটনাতেও তিনি দমে যাওয়ার পাত্র নন আসিম। কিন্তু হামলাকারী বাইক আরোহী এখনও ধরা পড়েছেন কিনা তা জানা যায়নি। ঘটনা প্রকাশ‍্যে আসতেই সোশ‍্যাল মিডিয়ায় ট্রেন্ড হতে শুরু করেছেন আসিম রিয়াজ। অনুরাগীরা তাঁর দ্রুত আরোগ‍্য কামনা করে কমেন্ট করেছেন।

asim riaz attacked main
উল্লেখ‍্য, গত মাসে আসিমের প্রেমিকা হিমাংশি খুরানার উপরও হামলার খবর পাওয়া গিয়েছিল। তিনি জানিয়েছিলেন, তাঁর গাড়ির উপর হামলা হয়। এমনকি তাঁর গাড়ির টায়ারও পাংচার করে দেওয়া হয়েছিল বলে অভিযোগ করেন হিমাংশি।
প্রসঙ্গত, বিগ বসে প্রবেশ করার আগে পর্যন্ত তেমন পরিচিত ছিলেন না তিনি। কিন্তু শোয়ে আসার পর থেকেই তাঁর জনপ্রিয়তা হু হু করে বাড়তে থাকে। এখন শোনা গিয়েছিল, বলিউডেও নাকি সুযোগ পেতে পারেন রিয়াজ। তাও আবার সানি লিওনের সঙ্গে।
এছাড়া জ‍্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে ‘মেরে আঙ্গনে মে’ মিউজিক ভিডিওতেও দেখা গিয়েছে আসিমকে।মিউজিক ভিডিওতে গান গেয়েছেন নেহা কক্কর ও রাজা হাসান। প্রচুর মানুষ শেয়ার করেন এই ভিডিও। পাশাপাশি জ্যাকলিন ও আসিমের অভিনয় দক্ষতার প্রশংসাও করেন তারা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর