বড়সড় খোলাসা করলেন সারা আলী খান, কেন তিনি থাকেন না তার বাবা সাইফ আলী খানের সাথে !

বাংলাহান্ট ডেস্ক: কয়েক বছর আগেই বলিউডে (bollywood) পা রেখেছেন সইফ আলি খান (saif ali khan) কন‍্যা সারা আলি খান (sara ali khan)। ইন্ডাস্ট্রিতে নবাগত তারকা সন্তানদের মধ‍্যে তাঁর নাম প্রথম দিকেই থাকবে। অভিনয় দক্ষতা ও নম্র ব‍্যবহার দিয়ে কিছুদিনের মধ‍্যেই সকলের মন জয় করে নিয়েছেন সারা।
মা অমৃতা সিং ও ভাই ইব্রাহিমের সঙ্গেই থাকেন সারা। বাবা সইফ আলি খান ও সৎ মা করিনা থাকেন আলাদা। তবে মাঝে মাঝেই ভাইকে নিয়ে সইফ করিনার বাড়িতে গিয়ে উপস্থিত হন অভিনেত্রী। করিনার সঙ্গেও তাঁর সম্পর্ক বেশ ভাল। কিন্তু তা সত্ত্বেও কেন সারা থাকেন না সইফের সঙ্গে?

sara ali khan works with big directors 1200
নিজেই একটি সাক্ষাৎকারে এই প্রশ্নের উত্তর দিয়েছিলেন অভিনেত্রী। তাঁকে জিজ্ঞাসা করা হয়েছিল তাঁর লালন পালন বেশিরভাগটা মা অমৃতাই করেছেন। বাবার অভাব কোনওদিন অভাব করেছেন কি তিনি? উত্তরে সারা বলেছিলেন, “আমি সেই বাড়িতে থাকতে পারি না যেখানে আমার মা বাবা অখুশি। এক বাড়িতে একসঙ্গে অখুশি থাকার বদলে আলাদা বাড়িতে আনন্দে থাকাই ভাল। আমার মা আমাকে কোনও কিছুর অভাব বুঝতে দেননি। আমাদের জন্মের পরই মা কেরিয়ার ছেড়ে দিয়ে আমাজের যত্নে পুরো সময়টা দিয়ে দেন। মায়ের সঙ্গে আমরা ভাল আছি। আবার যখন বাবার সঙ্গে দেখা হয় তখনও আনন্দ হয়।”

Sara Ali Khan in Abu Jani Sandeep Khosla multicoloured anarkali with Amrita Singh featured 1366x768 1
তৈমুরের সঙ্গে সইফ বেশি সময় কাটান। এই প্রসঙ্গে সারা বলেন, “তৈমুর আমার ছোট ভাই। যখন বাবা তৈমুরের সঙ্গে থাকেন তখন তৈমুরকে পুরো সময় দেন। যখন আমাদের সঙ্গে থাকেন তখন আমাদের পুরো সময়টা দেন। সবাইকে সমান ভালবাসেন তিনি। মনেই হয় না বাবা আমাদের সঙ্গে থাকেন না।”

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর