দু-পাতার আবেগভরা চিঠি লিখে ধোনিকে শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কি রয়েছে সেই চিঠিতে?

বাংলাহান্ট ডেস্কঃ আন্তর্জাতিক ক্রিকেটে শুধুমাত্র ধোনি শুধু ভালো ব্যাটিং এবং ভালো উইকেট কিপিংই করেননি। সেই সঙ্গে তিনি তাঁর দুর্দান্ত ফিনিশিং স্টাইল এর মাধ্যমে কোটি কোটি ভক্তদের মন জয় করে নিয়েছেন। আর তাই ধোনি কে ভালবেসে তার ভক্তরা ফিনিশার বলেও ডাকতো। ধোনি ছিলেন বিশ্বের সেরা ফিনিশার, আর নিজের সেই ভঙ্গিতেই ক্যারিয়ারের ফিনিশটিও করলেন।

হঠাৎ করে স্বাধীনতা দিবসের দিন সন্ধ্যাবেলায় আন্তর্জাতিক ক্রিকেট থেকে চিরতরে অবসর গ্রহণ করলেন বিশ্বকাপজয়ী ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ধোনির অবসর গ্রহণের ব্যাপারে আগে থেকে কাউকে কিছু জানতেও দেননি তিনি। হঠাৎ করেই যেনো আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন। নিঃশব্দেই নিজের ব্যাট এবং প্যাড জোড়া তুলে রাখলেন ধোনি। কোন রাখঢাক করে সাংবাদিক সম্মেলন নয় কোন বড় অনুষ্ঠান নয় একেবারে নিজস্ব ভঙ্গিতেই নিজের ক্যারিয়ারের শেষ করলেন প্রাক্তন এই ভারত অধিনায়ক।

IMG 20200820 181715

বিশ্বকাপ জয়ী ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির অবসর গ্রহণের পাঁচ দিন পর ধোনিকে আবেগভরা দু-পাতার চিঠি লিখলেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ধোনির প্রতি আপ্লুত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দু-পাতা চিঠির একটি অংশে লেখা ছিল, ” শুধুমাত্র সফল ক্যারিয়ার এবং ম্যাচ জেতার সংখ্যাতত্ত্ব দিয়ে বিচার নয়, কিংবা একজন নিছকই ক্রীড়া ব্যক্তিত্ব হিসেবে বিচার করলে হবেনা। আপনার অবদান বিশেষ ফেনোমেনন হিসেবে দেখাটাই ঠিক।”
পাল্টা মোদীজিকেও ধন্যবাদ জানিয়ে টুইট করেছেন মহেন্দ্র সিং ধোনি।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর