মৃত‍্যুর দিন মাদক ব‍্যবসায়ীর সঙ্গে সাক্ষাৎ, বিষ দেওয়া হয়েছিল সুশান্তকে! একের পর এক বিষ্ফোরণ সুব্রহ্মণ‍্যম স্বামীর

বাংলাহান্ট ডেস্ক: বিষ দেওয়া হয়েছিল সুশান্ত সিং রাজপুতকে (sushant singh rajput)। সেই বিষ যাতে তাঁর শরীরে পাওয়া না যায় তাই ইচ্ছা করে দেরি করা হয়েছিল ময়না তদন্তে। এমনই বিষ্ফোরক অভিযোগ করলেন এবার বিজেপি নেতা সুব্রহ্মণ‍্যম স্বামী (subramanian swamy)।

এই প্রসঙ্গে নিজের টুইটার হ‍্যান্ডেলে পরপর কয়েকটি টুইট করেন সুব্রহ্মণ‍্যম স্বামী। তিনি লেখেন, ‘এখন হত‍্যাকারীদের মনস্তত্ব ও তাদের উদ্দেশ‍্য ধীরে ধীরে পরিস্কার হচ্ছে। অটোপ্সিতে ইচ্ছা করে জোর খাটিয়ে দেরি করানো হয়েছিল যাতে সুশান্তের শরীরে থাকা বিষ শরীরের নিজস্ব বিভিন্ন ফ্লুইডেই মিশে নিশ্চিহ্ন হয়ে যায়। যারা দোষী তাদের ধরার এবার সময় হয়ে এসেছে।’

তিনি আরও বলেন, সুশান্তের মৃত‍্যুর দিন অর্থাৎ ১৪ জুন সকালে তাঁর সঙ্গে আয়াশ শর্মা নামে এক মাদক ব‍্যবসায়ী দেখা করেন যার সঙ্গে দুবাই মাদক চক্রের যোগ রয়েছে। সেই নিয়েও প্রশ্ন তুলেছেন সুব্রহ্মণ‍্যম স্বামী।

টুইটে তিনি লেখেন, ‘সুনন্দা পুস্করের মামলায় ময়না তদন্তের সময় শরীরে যা পাওয়া গিয়েছিল তা তদন্তের মোড় ঘুরিয়ে দিয়েছিল। কিন্তু শ্রীদেবী বা সুশান্তের সময় এটা করা হয়নি। সুশান্ত মামলায় তাঁর মৃত‍্যুর দিন দুবাই মাদক চক্রের সঙ্গে জড়িত আয়াশ শর্মা সুশান্তের সঙ্গে দেখা করেন। কেন?’

এই বিষয়গুলি প্রকাশ‍্যে আসতেই ফের নতুন করে গুঞ্জন শুরু হয়েছে নেটপাড়ায়। সিবিআইকে এই বিষয়গুলি খতিয়ে দেখারও অনুরোধ জানিয়েছেন অনেকে। অপরদিকে সুশান্তের রাঁধুনি নীরজ সিং দাবি করেছেন অভিনেতা নিজেই মাদক সেবন করতেন।

sushant singh rajput1 1597815475

সিগারেটে গাঁজা ভরে সুশান্ত খেতেন বলে দাবি করেন নীরজ। এমনকি তিনি নিজেও অভিনেতাকে এই কাজ করে দিয়েছেন বলে জানান। ১৪ জুন সকালেও সিগারেটে গাঁজা ভরে সুশান্তকে দেন বলে জানান নীরজ। কিন্তু তাঁর মৃত‍্যুর পর আর একটি সিগারেটও অবশিষ্ট ছিল না বলে জানান নীরজ।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর