প্রমাণ ছাড়াই মহেশ ভাটকে সুশান্তের ‘খুনি’ বলে হেনস্থা, আইনি পদক্ষেপের পথে আলিয়া-পূজা

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুত (sushant singh rajput) মামলায় বিনা তথ‍্যপ্রমাণ ছাড়াই ফাঁসানো হচ্ছে মহেশ ভাটকে। এই অভিযোগ তুলেই এবার আইনি পথে হাঁটতে চলেছে ভাট পরিবার। বিশেষ করে পরিচালকের দুই মেয়ে আলিয়া ভাট (alia bhatt) ও পূজা ভাট (pooja bhatt) সরব হয়েছেন বাবার বিরুদ্ধে যাবতীয় অভিযোগের বিরুদ্ধে।

সুশান্তের মৃত‍্যুর পর থেকেই সোশ‍্যাল মিডিয়ায় চর্চায় উঠে আসে রিয়া চক্রবর্তী ও মহেশ ভাটের ‘সম্পর্কের’ কথা। ভাইরাল হয় একাধিক ছবি ও ভিডিও। এমনকি জানা যায়, মহেশের কথাতেই সুশান্তের সম্পর্ক ছিন্ন করেন রিয়া। এরপরেই নেটিজেনের নিশানায় উঠে আসে ভাট ক‍্যাম্প।

793611 aliabhatt maheshbhatt childhood
অভিযোগ আরও গুরুতর হয় যখন সুশান্তের জিম পার্টনার সুনীল শুক্লা দাবি করেন মহেশ ভাট ও রিয়ার বাবা মিলেই খুন করেছেন অভিনেতাকে। এরপরেই জানা যায় সুনীলের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে চলেছে ভাট ক‍্যাম্প। আলিয়া ও পূজার দাবি কোনও রকম তথ‍্য প্রমাণ ছাড়াই বিনা কারনে হেনস্থা করা হচ্ছে মহেশ ভাটকে। এবার এসব বন্ধ হওয়া উচিত।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের জিম পার্টনার সুনীল শুক্লা দাবি করেন সুশান্তের মৃত‍্যুর পেছনে মহেশ ভাট ও রিয়ার বাবারই হাত রয়েছে। এরা দুজনে মিলিত ভাবে পরিকল্পনা করে খুন করেছেন সুশান্তকে। এমনই অভিযোগ আনেন সুনীল শুক্লা।

তাঁর কথায়, “রিয়ার নিজের বাবা ও তাঁর সুগার ড‍্যাডি মহেশ ভাটই খুন করেছেন সুশান্তকে।” সুনীল আরও অভিযোগ করেন বাবার নির্দেশেই অভিনেতাকে ওষুধ খাওয়াতেন রিয়া। সেইসব কড়া ডোজের অ্যান্টিবায়োটিক জোগাড় করে আনতেন রিয়ার বাবাই।

এমনকি ৮ জুন রিয়া সুশান্তের ফ্ল‍্যাট ছেড়ে বেরিয়ে আসলেও ফ্ল‍্যাটের কেউই তাঁর অনুপস্থিতিতে সুশান্তকে ওষুধ দিত বলে দাবি করেন সুনীল। তিনি আরও জানান, সুশান্ত অবসাদগ্রস্ত কখনোই ছিলেন না। এমনকি তিনি শুধুমাত্র মাল্টিভিটামিন ওষুধ খেতেন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর