চূড়ান্ত ফ্লপ ‘সড়ক ২’, IMDb তে রেটিং মাত্র ১.২!

বাংলাহান্ট ডেস্ক: অবশেষে ২৮ অগাস্ট মুক্তি পেল মহেশ ভাট (mahesh bhatt) পরিচালিত আলিয়া ভাট (alia bhatt), সঞ্জয় দত্ত ও আদিত‍্য রয় কাপুর অভিনীত ‘সড়ক ২’ (sadak 2)। ছবি মুক্তির ঢের আগে থেকেই তোলপাড় চলছিল এই ছবিটি নিয়ে। বহুবার সংবাদ শিরোনামে উঠে এসেছে ভাট ক‍্যাম্পের এই ছবি।

ইউটিউবে সর্বাধিক ডিসলাইক পাওয়া ভিডিওর তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে সড়ক ২ এর ট্রেলার। ডিসলাইকের সংখ‍্যা ১২ মিলিয়নেরও বেশি। সুশান্ত সিং রাজপুতের মৃত‍্যুর পর বলিউডের নেপোটিজম নিয়ে বিক্ষোভ শুরু হতেই নেটিজেনের রোষের মুখে পড়ে ভাট পরিবার সহ প্রথম সারির বহু তারকা।

843815 aliabhatt musicvideo

রেহাই পায়নি সড়ক ২ এর গানও। ফিল্ম সমালোচকরা তখনই বলেছিলেন, ছবি যদি মুক্তিও পায় তবে চূড়ান্ত ফ্লপ হবে। আর হলও তাই। কার্যত মুখ থুবড়ে পড়ল মহেশ আলিয়ার ছবি। IMDb তে ১০ এর মধ‍্যে ছবিটি রেটিং পেয়েছে মাত্র ১.২! এমনকি ফিল্ম সমালোচকরাও অত‍্যন্ত নেতিবাচক রিভিউ দিয়েছেন সড়ক ২ কে।

ফিল্ম সমালোচক ও ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ সড়ক ২ এর রিভিউয়ে লিখেছেন, ‘অসহ‍নীয়। প্রথম পার্টের সঙ্গে কোনও তুলনাই হয় না। হতাশাজনক প্লট, শ্লথ ও নির্জীব চিত্রনাট‍্য, গানও ভাল না। ব্র‍্যান্ড ও প্রতিভাদের সঙ্গে চরম অন‍্যায়।’ সেই সঙ্গে সড়ক ২ কে ১ রেটিং দিয়েছেন তিনি।

ছবি মুক্তির পর থেকেই সোশ‍্যাল মিডিয়া ভরে গিয়েছে নেতিবাচক রিভিউ ও ট্রোলে। অনেকেই বলছেন, এটাই প্রাপ‍্য ছিল ভাট ক‍্যাম্পের। বাকি নেপো কিডসদের ছবিও এভাবেই ফ্লপ হবে বলেও মন্তব‍্য করেছেন অনেকে।

https://twitter.com/missyousir/status/1299335392924020737?s=19

https://twitter.com/pra_chiii/status/1299367205960785921?s=19

https://www.instagram.com/p/CEbboosMAry/?igshid=psjykehoumao

 

ছবি মুক্তির আগে ‘তুম সে হি’ গানটির নিজের গাওয়া ভার্সনটি শেয়ার করেন। তুমুল ডিসলাইক পড়ে সেই গানেও। সড়ক ২ এর গানের স্বত্বপ্রাপ্ত সোনি মিউজিকের ইউটিউব পেজে আলিয়ার গাওয়া গানে এখনও পর্যন্ত ৩৫ হাজার ডিসলাইক পড়েছে। লাইকের সংখ‍্যা মাত্র ১৯ হাজার। প্রসঙ্গত, ২৮ অগাস্ট ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পায় সড়ক ২।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর