কেভিন পিটারসেনের থেকেও ভালো এই কেকেআর তারকা, দাবি ডেভিড হাসির

বাংলা হান্ট ডেস্কঃ এই বছর আইপিএলের নিলামে ইংল্যান্ডের ব্যাটসম্যান টম ব্যান্টনকে দলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। আর নতুন এই তারকাকে নিয়ে উচ্ছ্বসিত কেকেআর দলের মেন্টর ডেভিড হাসি। এই মুহূর্তে ইংল্যান্ড বনাম অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি সিরিজ চলছে। আর এই সিরিজের দুর্দান্ত ব্যাটিং করছেন টম ব্যান্টন। এর থেকেই বোঝা যাচ্ছে এই মুহূর্তে দুর্দান্ত ছন্দে রয়েছেন টম ব্যান্টন। আর তাই কেকেআর মেন্টর ডেভিড হাসি বলেছেন, টম ব্যান্টনকে দেখে মনে হচ্ছে ও কেভিন পিটারসেনের থেকেও ভালো ব্যাটসম্যান।

এইদিন একটি ছোট্ট সাংবাদিক বৈঠক করেন কেকেআর মেন্টর ডেভিড হাসি। সেই সাংবাদিক বৈঠকে বারবার টম ব্যান্টনের প্রশংসা শোনা গিয়েছে ডেভিড হাসির মুখে। তিনি বলেছেন এবারের কেকেআর দলের এক্স ফ্যাক্টর হতে চলেছে টম ব্যান্টন। এছাড়া তিনি দাবি করেছেন, ব্যান্টন কেভিন পিটারসেনের নতুন ভার্সন বা পিটারসেনের থেকেও ভালো ব্যাটসম্যান।

218600974a1b7df6372141c055b2017d416eeb59392fc8b322750f3e3c621c9a599522e9

এই বছর আইপিএল নিলামে এক কোটি টাকার বিনিময় ইংল্যান্ডের 21 বছর বয়সী উইকেট কিপার ব্যাটসম্যান টম ব্যান্টনকে দলে নিয়েছে কেকেআর। এবারের বিগ ব্যাগ লিগে দুর্দান্ত ব্যাটিং করেছেন ব্যান্টন। ব্যান্টনের ব্যাট থেকে এসেছে বেশ কয়েকটি বিধ্বংসী ইনিংস। এছাড়াও অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ড টি-টোয়েন্টি সিরিজেও ব্যান্টনকে বিধ্বংসী মেজাজে ব্যাটিং করতে দেখা গিয়েছে। আর ব্যান্টনের ব্যাটিং দেখে ইতিমধ্যেই কেকেআর সমর্থকরা ব্যান্টনকে নিয়ে স্বপ্ন দেখতে শুরু করেছে।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর