শিবসেনা এখন সোনিয়া সেনা হয়ে গেছে: কঙ্গনা রানাওয়াত

বাংলাহান্ট ডেস্ক: শিবসেনার (shiv sena) বিরুদ্ধে গর্জে ওঠার একটাও সুযোগ ছাড়ছেন না কঙ্গনা রানাওয়াত (kangana ranawat)। গতকাল মুম্বই ফিরেই সরাসরি যুদ্ধ ঘোষনা করেছেন উদ্ধব ঠাকরের বিরুদ্ধে। দিয়েছেন কড়া বার্তা। এবার ফের টুইট করে শিবসেনাকে সনিয়া সেনা বলে কটাক্ষ করলেন কঙ্গনা।

টুইটে অভিনেত্রী লেখেন, ‘যে বিচারধারা নিয়ে শ্রী বালা সাহেব ঠাকরে শিবসেনা গঠন করেছিলেন আজ ক্ষমতার জন‍্য সেই বিচারধারাকেই বেচে শিবসেনা সনিয়া সেনায় রূপান্তরিত হয়েছে। যে গুন্ডারা আমার অবর্তমানে আমার ঘর ভাঙলো তাদের সিভিক বডি বলা বলবেন না। সংবিধানের এত বড় অপমান করবেন না।’

বুধবার কঙ্গনার মুম্বই পৌঁছানোর আগেই বিএমসির তরফে ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয় তাঁর অফিস। এই বিষয়ে আদালতে হাজির হয়ে বিএমসির আইনজীবী জানান, এই সংক্রান্ত কোনো খবর তার কাছে ছিল না। কঙ্গনাকে নোটিশ পাঠানো হয়েছে তাও জানতেন না তিনি।

kangana ranaut 1200 1
প্রসঙ্গত, বুধবার উদ্ধব ঠাকরেকে সরাসরি উদ্ধেশ‍্য করে একটি ভিডিও বার্তা দেন ‘কুইন’ অভিনেত্রী। ভিডিওতে তাঁকে বলতে শোনা যায়, “উদ্ধব ঠাকরে, তোর কি মনে হয় ফিল্ম মাফিয়াদের সঙ্গে মিলে আমার বাড়ি ভেঙে আমার বিরুদ্ধে বড় বদলা নিয়েছিস? আজ আমার বাড়ি ভেঙেছে, কাল তোর অহঙ্কার ভাঙবে। এটা সময়ের চাকা, কখনো এক থাকে না। আমার মনে হয় আমার বড় উপকার হয়েছে। কাশ্মীরি পণ্ডিতদের দুর্দশার কথা তো শুনেইছিলাম। আজ আমি অনুভব করেছি।”

তিনি আরও বলেন, “আমি দেশের কাছে প্রতিজ্ঞা করছি শুধু অযোধ‍্যা না, কাশ্মীরের উপরেও একটি ফিল্ম বানাবো আমি। দেশবাসীকে জাগিয়ে তুলব। কারন আমি জানতাম আমাদের সঙ্গে খারাপ কিছু হবে। সেটা আমার সঙ্গে হয়েছে। এর গুরুত্ব আছে। আর এই যে ক্রুরতা, আতঙ্ক, ভাল হয়েছে এটা আমার সঙ্গে হয়েছে। কারন এটার গুরুত্ব রয়েছে।”

প্রসঙ্গত, বুধবার দুপুর ৩টে নাগাদ মুম্বই পৌঁছান কঙ্গনা। দেওয়া কথা মতোই ৯ সেপ্টেম্বর দেশের বাড়ি মানালি থেকে মুম্বই এসে পৌঁছান তিনি। মুম্বই এর ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দর কার্যত ছয়লাপ হয়েছিল শিবসেনা ও কর্নি সেনার সমর্থকদের ভিড়ে।

শিবসেনা নেতা সঞ্জয় রাউতের সঙ্গে বিবাদে কিছুদিন ধরেই সংবাদ শিরোনামে রয়েছেন কঙ্গনা। মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করায় সঞ্জয় রাউত কঙ্গনাকে বলেন আর মুম্বই না আসতে। পালটা তোপ দেগে অভিনেত্রী বলেন, ৯ সেপ্টেম্বর মুম্বই আসছেন তিনি। যার ক্ষমতা হবে তাঁকে আটকে দেখাক।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর