বিতর্কের মধ‍্যেই শুরু বিগ বস ১৪, শো শুরুর দিন ঘোষনা করলেন সলমন

বাংলাহান্ট ডেস্ক: সলমন খানের (salman khan) রিয়েলিটি শো বিগ বসের (bigg boss) ১৪ তম সিজন নিয়ে অনুরাগীদের কৌতূহলের অন্ত নেই। দীর্ঘদিন ধরে এই রিয়েলিটি শো শুরু হওয়ার প্রতীক্ষা করছেন তারা। কিছুদিন ধরেই সংবাদ শিরোনামে থাকছে বিগ বস। সম্প্রতি প্রকাশ‍্যে এসেছে শোয়ের টিজার। এবার সলমনের এই এই শো নিয়ে জানা গেল নতুন খবর।

৩রা অক্টোবর থেকে শুরু হতে চলেছে বিগ বস
খুব শীঘ্রই শুরু হতে চলেছে সলমনের এই শো। নিজের ইনস্টা পোস্টে অভিনেতা নিজেই এই খবর জানিয়েছেন। শোয়ের নতুন প্রোমো শেয়ার করেছেন সলমন। লিখেছেন, ‘২০২০র সব সমস‍্যাকে শেষ করে দিতে এসে গেছে বিগ বস’।

Salman Khan and others at Bigg Boss 13 grand finale HD Gallery 1280x720 1
প্রোমোতে দেখা যাচ্ছে হাত ও পায়ের শিকল ভেঙে বেরিয়ে আসছেন সলমন। এই প্রোমোটিও বেশ পছন্দ করছে মানুষ। ইতিমধ‍্যেই ভাইরাল হতে শুরু করেছে অভিনেতার এই পোস্ট। আগামী ৩রা অক্টোবর রাত নটা থেকে শুরু হতে চলেছে বিগ বস ১৪ সিজন।

https://www.instagram.com/p/CFFRl3xggFO/?igshid=9bk3g62y5jfb

সূত্রের খবর, এবার শোয়ে প্রতিযোগী হিসাবে দেখা যাবে জ‍্যাসমিন ভাসিন, আলি গোনি, এজাজ খান, নেহা শর্মা, পবিত্র পুনিয়া, নয়না সিং, নিক্কি তাম্বোলির মতো তারকাদের। তবে এখনও পর্যন্ত শোয়ের কর্তৃপক্ষের তরফে প্রতিযোগীদের নাম ঘোষনা করা হয়নি।

কিছুদিন আগেই প্রকাশ‍্যে আসে বিগ বসের আরূকটি প্রোমো। প্রোমোতে কখনও ঘর মুছতে আবার কখনও সিনেমাহলে বসে পপকর্ন খেতে দেখা গিয়েছে। জানা যাচ্ছে, শোয়ের থিম এবার হতে চলেছে জঙ্গল। এছাড়া বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে করোনাকে প্রতিহত করার উপায়ও থাকবে শোয়ের মধ‍্যে।

তবে শোনা যাচ্ছিল সলমন শোয়ের সঞ্চালনা করলে বিগ বসকে বয়কট করা হবে, এমনটাই জানিয়েছে নেটজনতা। বাধ‍্য হয়ে নির্মাতারা শোয়ের সম্প্রচার বন্ধ রেখেছে। আগামী ২৭ সেপ্টেম্বর সম্প্রচারিত হওয়ার কথা ছিল বিগ বসের চোদ্দতম সিজন।

কিন্তু সোশ‍্যাল মিডিয়ায় যেভাবে এই শো বয়কটের ডাক উঠেছে তাতে ঘাবড়ে গিয়েছেন শোয়ের নির্মাতারা। শোয়ের সঞ্চালক পদ থেকে সলমনকে সরানোর দাবি উঠেছে নেটদুনিয়ায়। অভিনেতার সব ছবি, টিভি শো বয়কটের ডাক দেওয়া হয়েছে। এমন অবস্থায় বাধ‍্য হয়ে শোয়ের সম্প্রচার আপাতত বন্ধ রেখেছে নির্মাতারা। এমনটাই শোনা গিয়েছিল এর আগে। কিন্তু সলমনের এই ঘোষনা সেই সব জল্পনা কল্পনা বন্ধ করে দিয়েছে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর