খালি গলাতেই গাইলেন জনপ্রিয় হিন্দি গান, শ্রেয়ার সুরের জাদুতে মুগ্ধ নেটদুনিয়া

বাংলাহান্ট ডেস্ক: ফের একবার সুপারহিট হিন্দি গান (hindi song) গেয়ে মন ভোলালেন শ্রেয়া ঘোষাল (shreya ghoshal)। করোনা পরিস্থিতিতে যখন সকলের মনই চিন্তায় পরিপূর্ণ তখন শ্রেয়ার গান কিছুক্ষণের জন‍্য সকলের মুখে হাসি এনে দেয়। তাঁর ‘ম‍্যাজিকাল’ কণ্ঠস্বরের জাদুতে মুগ্ধ আট থেকে আশি সকলেই।

সোশ‍্যাল মিডিয়ায় মাঝে মাঝেই অনুরাগীদের জন‍্য গানের ভিডিও (video) শেয়ার করেন শ্রেয়া। এবার ফের এমনই ভিডিও ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। শ্রেয়ার ফ‍্যানপেজের তরফে শেয়ার করা হয়েছে এই ভিডিও। ‘তেরে নয়না বড়ে কাতিল মার হি ডালেঙ্গে’ গানটি গেয়েছেন গায়িকা।

Shreya Ghoshal 1
কোন রকম বাদ‍্যযন্ত্র ছাড়াই খালি গলায় গানটি গেয়েছেন তিনি। ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে। ইতিমধ‍্যেই ভিউ ১০ হাজার ছাড়িয়ে গিয়েছে ভিডিওতে। অনুরাগীরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন শ্রেয়াকে।

https://www.instagram.com/p/CDeCQafp1yq/?igshid=11vlmzpuhh58z

এছাড়া গায়িকার ফ‍্যানপেজের তরফে আরও একটি ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানে ‘আপকি নজরো নে সমঝা’ গানটি গাইতে শোনা গিয়েছে তাঁকে। এই গানটিও খালি গলায় গেয়েছেন শ্রেয়া।

https://www.instagram.com/p/CD1N6U9pmuw/?igshid=190lvf68euzcj

দেশকে শ্রদ্ধা জানিয়ে স্বাধীনতা দিবসে নতুন হিন্দি গানের ভিডিও লঞ্চ করেন শ্রেয়া ঘোষাল। ১৫ অগাস্ট মুক্তি পায় শ্রেয়ার এই নতুন দেশাত্মবোধক হিন্দি গানের ভিডিও। নিজেই সোশ‍্যাল মিডিয়ায় এই খবর জানান শ্রেয়া। গানে সুর দিয়েছেন সঙ্গীত পরিচালক শান্তনু মৈত্র।
বলিউড গায়িকাদের মধ‍্যে মিষ্টি গলার অধিকারিণীদের তালিকায় অবধারিত ভাবে প্রথম দিকেই নাম থাকবে শ্রেয়া ঘোষালের। এই বঙ্গকন‍্যার মধুর কণ্ঠস্বরের ভক্ত সবাই। মিষ্টি গলার পাশপাশি তাঁর ব্যবহারও তেমনই মিষ্টি। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন তিনি। নিজের ও পরিবারের ছবি ছাড়াও প্রায়ই তাঁর গানের বলিউডে প্রথম সারির গায়িকাদের মধ্যে অন্যতম শ্রেয়া ঘোষাল। রিয়েলিটি শো থেকে তাঁর যাত্রা শুরু। তারপর তাঁকে আর পেছন ফিরে তাকাতে হয়নি। একের পর এক সুপারহিট গান তিনি উপহার দিয়ে গিয়েছেন সঙ্গীত প্রিয় মানুষদের।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর