‘মেয়েদের যেন দু টুকরো করে কাটার ম‍্যাজিক চলছে’, রিয়ার সমর্থনে বোমা ফাটালেন অক্ষয়ের স্ত্রী টুইঙ্কল খান্না

বাংলাহান্ট ডেস্ক: রিয়া চক্রবর্তীর (rhea chakraborty) সমর্থনে এবার এগিয়ে এলেন অক্ষয় কুমার পত্নি টুইঙ্কল খান্না (twinkle khanna)। রিয়া ভয়াবহ মিডিয়া ট্রায়ালের শিকার। দোষ প্রমাণ হওয়ার আগেই ‘অভিযুক্ত’ বলে দেগে দেওয়া হচ্ছে রিয়াকে। ‘মেয়েদের যেন দু টুকরো করে কেটে ফেলার ম‍্যাজিক শো চলছে’, এমনটাই বক্তব‍্য টুইঙ্কলের।

সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমের কলামে রিয়া চক্রবর্তী সম্পর্কে নিজের মনোভাব ব‍্যক্ত করেন টুইঙ্কল খান্না। সেখানে মিডিয়া তথা রাজনৈতিক দলগুলিকে তীব্র কটাক্ষ করে তিনি লেখেন, “ভয়াবহ মিডিয়া ট্রায়াল ও রাজনীতির শিকার রিয়া চক্রবর্তী। ‘গোল্ড ডিগার’ থেকে ‘খুনি’ সব অপবাদই দেওয়া হচ্ছে তাঁকে। অথচ এখনও কিছুই প্রমাণ হয়নি। শুধু ৫৯ গ্রাম গাঁজা কেনার অভিযোগে এখন জেলে রয়েছেন রিয়া। লক্ষ লক্ষ মানুষের সামনে কেটে দু টুকরো করা হচ্ছে রিয়াকে। ক‍্যামেরা বন্ধ হলে এই মানুষগুলো জবাব দিতে পারবেন? টিআরপি বাড়ানোর আশায় একজন মানুষের জীবন বিপন্ন করে তোলা হচ্ছে। অপরদিকে ভোটের আশায় তাতে ইন্ধন জোগাচ্ছে রাজনৈতিক দলগুলি।”

Rhea Chakraborty 1500
কিছুদিন আগেই সুশান্ত সিং রাজপুতের মতো রিয়ার প্রতি বিচার চেয়েও সরব হয়েছিল বলিউডের একাংশ। তাদের মধ‍্যে ছিলেন সোনম কাপুর, করিনা কাপুর খান, শিবানী ডান্ডেকরের মতো তারকারা। কিন্তু রিয়ার সঙ্গে মাদক যোগের প্রমাণ মিলতেই আশ্চর্যজনক ভাবে মুখে কুলুপ আঁটেন রিয়ার সমর্থনকারীরা। এবার টুইঙ্কল সুর চড়ালেন রিয়ার হয়ে।

প্রসঙ্গত, মাদক যোগে NCBর জেরায় রিয়া সারা আলি খান রকুল প্রীত সিংয়ের নাম নিয়েছেন এই খবর প্রকাশ‍্যে আসতেই তুমুল হইচই শুরু হয় সোশ‍্যাল মিডিয়ায়। সারা ও রকুলকে কার্যত তুলোধনা করে নেটিজেনরা।

এরপরেই রবিবার নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর তরফে এক বিষ্ফোরক মন্তব‍্য করা হয়। NCBর জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে সাফ জানান, এমন কোনও মন্তব‍্যই করেননি রিয়া। তাদের তালিকায় বলিউড তারকাও নেই এখনো পর্যন্ত। আপাতত মাদক পাচারকারীদের গ্রেফতারের দিকেই নজর দিচ্ছে NCB।

এরপরেই সোশ‍্যাল মিডিয়ায় শুরু হয়েছে ‘সরি সারা সরি রকুল’ ক‍্যাম্পেন। একটি সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমের তরফে দাবি করা হয় NCBর জেরায় সারা আলি খান ও রকুল প্রীতের নাম নিয়েছেন রিয়া। এরা দুজনেই নিয়মিত মাদক নেন বলে নাকি দাবি করেন রিয়া।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর