নয়া ফটোশুটে দেবলীনা-গৌরবের মাখোমাখো রসায়ন, হট লুকে বাজিমাত অভিনেত্রীর; ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের অভিনেত্রী দেবলীনা কুমারকে (Devlina Kumar) কে না চেনেন? ‘প্রাক্তন’ ছবিতে ছোট্ট চরিত্রেও বেশ নজর কেড়েছিলেন তিনি। তবে সম্প্রতি গৌরব চট্টোপাধ্যায়ের (gourab chatterjee) সঙ্গে তাঁর সম্পর্কের জেরে আরওই লাইমলাইটে উঠে আসছেন তিনি। দুজনের খুল্লমখুল্লা সম্পর্কের কথা এখন আর কারওরই জানতে বাকি নেই।

ইন্ডাস্ট্রিতে আড়ালে অনেকেই দেবলীনাকে উত্তম কুমারের ভাবী নাতবউ বলেও ডাকেন। একসঙ্গে পার্টিতে যাওয়া, একে অপরের বাড়িতে আড্ডা মারা, এমনকি দুজনে বিদেশে গিয়ে ছুটিও কাটিয়ে এসেছেন। লকডাউনেও দিব‍্যি প্রেম করেছেন তাঁরা। লকডাউন ওঠার পরেই দুজনে সাইকেল নিয়ে বেরিয়ে পড়েছেন ডেটে। বহুবার দেবলীনা ও গৌরবের ইনস্টা পোস্টে পাওয়া গিয়েছে তার প্রমাণ।

66214051
আর এবার রেস্তোরাঁর মাঝেই ঘনিষ্ঠতায় মেতেছেন গৌরব দেবলীনা। একটি নতুন ফ‍্যাশন ফটোশুটের ভিডিও শেয়ার করেছেন দেবলীনা। সেখানে এই জুটিকে দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের। ভিডিওটি ইতিমধ‍্যেই ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

https://www.instagram.com/p/CFJUd7vgE6D/?igshid=1gwvk49a6ysk5

ধূসর থাই হাই স্লিট গাউন, সঙ্গে চড়া মেকআপে মাথা ঘুরিয়ে দেওয়ার মতো লুকে ধরা দিয়েছেন দেবলীনা। তাঁর আবেদনময়ী চোখের দৃষ্টি যেকোনো পুরুষের হৃদস্পন্দন দ্রুত করে দেওয়ার জন‍্য যথেষ্ট। পাশে স‍্যুট বুটে এক্কেবারে মানানসই গৌরব।

https://www.instagram.com/p/CFExPoUAmF_/?igshid=w7f9gxkun467

লকডাউনের মধ‍্যে সাইকেল নিয়ে কোভিড ডেটে বেরিয়ে পড়েছিলেন দেবলীনা ও গৌরব। অবশ‍্য সব ধরনের সাবধানতা অবলম্বন করেই বাইরে বেরোন তাঁরা। সেই ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেন দেবলীনা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর