অনুরাগের সঙ্গে যৌন সম্পর্কের অভিযোগ, পায়েলকে আইনি নোটিস পাঠালেন রিচা চাড্ডা

বাংলাহান্ট ডেস্ক: পরিচালক অনুরাগ কাশ‍্যপের (anurag kashyap) সঙ্গে যৌন সম্পর্ক রয়েছে বলে মিথ‍্যে অভিযোগ এনেছেন পায়েল ঘোষ (payel ghosh)। এমনটাই দাবি করে এবার পায়েলের বিরুদ্ধে আইনি পদক্ষেপের পথে হাঁটলেন রিচা চাড্ডা (richa chadha)। পায়েল সম্প্রতি দাবি করেন, অনুরাগ বলেছেন রিচা চাড্ডা, হুমা কুরেশির মতো অভিনেত্রীদেরও শারীরিক সম্পর্ক রয়েছে তাঁর সঙ্গে।

সোশ‍্যাল মিডিয়ায় পায়েলকে পাঠানো আইনি নোটিসের ছবি পোস্ট করেন রিচা। তাঁর অভিযোগ, পায়েল মিথ‍্যে অভিযোগ আনছেন তাঁর নামে। যদিও তিনি চান অভিযোগ প্রমাণিত হলে নিগৃহীতা যেন সঠিক বিচার পান, কিন্তু কোনো মহিলা যেন নিজের ক্ষমতার অপব‍্যবহার না করে অন‍্য মহিলাদের ফাঁসাবার জন‍্য।

https://www.instagram.com/p/CFYCDmhj37W/?igshid=w6cul3uf50fq

প্রসঙ্গত, সম্প্রতি পায়েল জানান, অনুরাগ নিজেই বলেছিলেন যে তাঁর ২০০র বেশি মহিলাদের সঙ্গে সম্পর্ক ছিল। বেশ গর্বের সঙ্গেই নাকি এই কথা বলেন তিনি। পায়েলের কথায়, “এমন নয় যে উনি এই কথা গুলো লুকিয়ে রাখতে চাইছিলেন। বরং আমাকে ওনার কথা বিশ্বাস করানোর চেষ্টা করছিলেন উনি।”

পায়েল জানান যে প্রথমে যখন তিনি অনুরাগ কাশ‍্যপের বাড়ি যান তখন তাঁর সবকিছু স্বাভাবিকই লেগেছিল। একসঙ্গে বসে খাবারও খেয়েছিলেন তাঁরা। দ্বিতীয় দিন বাড়িতে ডেকে অন‍্য একটি ঘরে পায়েলকে নিয়ে যান পরিচালক।

IMG 20200921 184145
অভিনেত্রী বলেন, “সেখানে অনেক ভিডিও ক‍্যাসেট রাখা ছিল। একটি ফিল্ম চালিয়ে অদ্ভূত আচরণ শুরু করেন তিনি। আমার অস্বস্তি লাগতে আমি সেখান থেকে উঠে চলে যাই। তখন উনি বলেন এর আগে আমি যাদেরই লঞ্চ করেছি তারা সবাই খুব কুল ছিলেন। তখনই রিচা চাড্ডা ও হুমা কুরেশির নাম করেন তিনি।”

পায়েলের কথায়, “আমি ওনার সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। পরের দিন উনি আমাকে অন‍্য ঘরে নিয়ে গিয়ে জোর করে আমার পোশাক খুলে ওনার পুরুষাঙ্গ আমার মধ‍্যে প্রবেশ করাতে চান। উনি বলেন এটা স্বাভাবিক। হুমা কুরেশি, রিচা চাড্ডা, মাহি গিল যারাই ওর সঙ্গে কাজ করেছেন সকলেই এটা করেছেন।”

পায়েল ঘোষ বলেন, “অনুরাগ দাবি করেন যখনই আমি ওদের ডাকি ওরা তৎক্ষণাৎ এসে আমাকে তৃপ্ত করে।” পায়েল জানান, তিনি প্রচন্ড অস্বস্তিতে পড়েছিলেন ওই পরিস্থিতিতে। পরেরদিন এসে সময় কাটানোর ছুতো দিয়ে সেদিন পালিয়ে যাওয়ার কথাও বলেন পায়েল।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর