রাস্তার ধারে নাচ করছিল সারা আলী খান, ভিখারি ভেবে পয়সা দিয়ে গেল পাবলিক! ভাইরাল হল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ বলিউড (Bollywood) অভিনেত্রী সারা আলী খান (Sara Ali Khan) অনেক কম সময়েই বলিউডে নিজের জায়গা বানিয়ে নিয়েছেন। উনি নিজের কাজে অনেককেই নিজে ফ্যান বানিয়ে নিয়েছেন। সম্প্রতি সারা আলী খান এর একটি পুরনো ভিডিও (Video) সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হচ্ছে। যেখানে ওনাকে বলতে শোনা যাচ্ছে যে, আমি রাস্তার ধারে নাচ করছিলাম, আর অনেকে আমাকে ভিখারি ভেবে পয়সা দিচ্ছিল।

Sara Ali Khan

উল্লেখ্য, এই ঘটনা অনেক বছরের পুরনো। সারা তখন খুবই ছোট ছিল। ভাইরাল ভিডিওতে সারা জানায়, একবার সে তাঁর বাবা সইফ আলী খান আর মা অমৃতা সিং এবং ভাই ইব্রাহীমের সাথে আউটিংয়ে বেরিয়েছিল। তখন তাঁর বাবা আর মা কিছু কেনার জন্য দোকানে ঢোকে। দোকানের বাইরে আমি আর ভাই কেয়ার টেকারের সাথে দাঁড়িয়েছিলাম।

ভিডিওতে সারা বলে, ‘আমি ভাইয়ের সাথে দোকানের বাইরে দাঁড়িয়েছিলাম। আমাদের কেয়ার টেকার আমাদের হাত ধরে ছিল। আমি তখন হঠাত নাচ করা শুরু করে দিই। তখন অনেকেই আমাকে টাকা দেয়, সবাই ভাবে আমি ভিখারি। আমিও টাকা রেখে দিই। আমার মাথায় তখন একটাই জিনিশ ঘুরছিল, সেটা হল টাকা যখন পাচ্ছি, তখন নাচতে থাকি।”

সারা বলে, এরপর আমার মা বাব দোকান থেকে বেরিয়ে আসে। তখন আমাদের কেয়ার টেকার ওনাদের বলেন যে, দেখুন সারাকে কত কিউট লাগছে, আর ও ড্যান্স করেছে দেখে অনেকে ওকে টাকাও দিয়েছে। তখন আমার মা বলে, কিউট না, ওকে ভিখারি লাগছে বলে সবাই ওকে টাকা দিয়েছে।

https://www.instagram.com/p/CEys-9GBke4/?utm_source=ig_embed

উল্লেখ্য, সারা আলী খান কুলি নং ১ সিনেমার মুক্তির অপেক্ষায় রয়েছে। ওই সিনেমায় তিনি বরুণ ধবনের সাথে অভিনয় করছেন। তবে সবথেকে বড় ব্যাপার হল, সুশান্ত সিংয়ের মামলায় সারার নাম জড়িয়ে পড়ায় অভিনেত্রী বেশ চিন্তায় আছেন। আর সুশান্ত সিংয়ের মৃত্যুর পর বলিউড প্রেমীরা যেভাবে স্বজনপোষণের বিরুদ্ধে সরব হয়েছে, সেই কারণে কুলি নং ১ এর সফলতা নিয়ে রয়েছে বেশ আশঙ্কা।


Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর