লকডাউনে বিরাট শুধু অনুষ্কার বলে প্র্যাকটিস করেছে: মন্তব্য সুনীল গাভাস্কারের

বাংলা হান্ট ডেস্কঃ গতকাল আইপিএলের ষষ্ঠ ম্যাচে মুখোমুখি হয়েছিল বিরাট কোহলি রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং কে এল রাহুলের কিংস ইলেভেন পাঞ্জাব। আর এই ম্যাচটি ছিল বিরাট কোহলির জীবনের অন্যতম খারাপ ম্যাচ। কারণ ফিল্ডিং করার সময় বিরাট কোহলি পাঞ্জাবের অধিনায়ক কে এল রাহুলের দুটি সহজ ক্যাচ মিস করেছেন আর এই রাহুল একহাতে ধ্বংস করে দিয়েছে বেঙ্গালুরুকে। গতকাল ম্যাচে রাহুল 69 বলে 132 ইনিংস খেলেন যা একজন ভারতীয় হিসাবে আইপিএলের ইতিহাস এখনো পর্যন্ত সর্বোচ্চ।

এছাড়া ব্যাট হাতেও বিরাট পুরোপুরি ব্যর্থ হয়েছেন। পাঞ্জাবের দেওয়া 207 রানের টার্গেট চেজ করতে নেমে মাত্র 1 রান করেই প্যাভিলিয়নে ফিরে যেতে হয়েছে অধিনায়ক বিরাট কোহলিকে। যেটা কখনোই আশা করা যায় না বিরাট কোহলির মতো বিশ্বের সেরা ব্যাটসম্যান এর কাছ থেকে। যার ফলে 97 রানে ম্যাচ হারতে হয়েছে বেঙ্গালুরু কে।

আর এরপরই বিরাট কোহলি সম্পর্কে তার স্ত্রীকে উদ্দেশ্য করে বিতর্কিত মন্তব্য করে বসেন প্রাক্তন ভারতীয় তারকা ওপেনার সুনীল গাভাস্কার। এইদিন বিরাট যখন মাত্র 1 রান করে আউট হয়ে প্যাভিলিয়নে ফিরছিলেন সেই সময় কমেন্ট্রি বক্স থেকে সুনীল গাভাস্কার বলে বসেন, “ইননে লকডাউন মে তো ব্যাস অনুষ্কা কি গেন্ড কি প্র্যাকক্টিস কি হ্যায়।” যার বাংলা অর্থ “লকডাউনের সময় বিরাট কোহলি শুধুমাত্র অনুষ্কার বলে প্র্যাকটিস করেছে।”

https://twitter.com/TCF_Tweets/status/1309242453799493632?s=20

https://twitter.com/SindhuchowdaryA/status/1309212225198940160?s=20

আর তারপরই সোশ্যাল মিডিয়ায় সুনীল গাভাস্কারের এই মন্তব্য ঘিরে তীব্র বিতর্কের সৃষ্টি হয়েছে। অনেকেই বিসিসিআই এর কাছে দাবি করেছেন সুনীল গাভাস্কার বহিস্কৃত করা হোক বিসিসিআইয়ের ধারাভাষ্য কমিটি থেকে।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর