সংকটের সময়ে পাশে দাঁড়ালো না বাবা, করিনা তৈমুরের সঙ্গে মুম্বই থেকে বেরিয়ে গেলেন সইফ !

বাংলাহান্ট ডেস্ক: কয়েকদিন আগেই ৪০ এ।পা দিয়েছেন করিনা কাপুর খান (kareena kapoor khan)। এ বছর করোনার কারনে জাঁকজমক তেমন না হলেও আনন্দটা দ্বিগুণ‌। কারণ খুব শীঘ্রই মা হতে চলেছেন বেবো। সামনের বছরের জন্মদিনে পরিবারের নতুন সদস‍্যের সঙ্গেই কেক কাটবেন অভিনেত্রী‌।

জন্মদিনের পরপরই গোটা পরিবারের সঙ্গে মুম্বই ছেড়ে দিল্লি উড়ে গেলেন করিনা। স্ত্রীকে সঙ্গ দিলেন সইফ আলি খান ও ছেলে তৈমুরও। আসলে আগামী ছবি লাল সিং চাড্ডার শুটিংয়ের জন‍্যই দিল্লি পাড়ি দিয়েছেন অভিনেত্রী। মুম্বই বিমানবন্দরে পাপারাৎজির ক‍্যামেরাবন্দি হন তাঁরা।

831684 saifalikhan kareenakapoorkhan taimuralikhan worldcup2019
সূত্রের খবর অনুযায়ী, আগামী সপ্তাহেই আমির খানের সঙ্গে ছবির শুটিং শুরু করে দেবেন করিনা। তার আগে পর্যন্ত সইফ করিনাদের ঠিকানা হবে পতৌদি প‍্যালেস। এদিন করিনার পরনে ছিল প্রিন্টেড কুর্তি পালাজো এবং সইফ পরেছিলেন সাদা কুর্তা ও পায়জামা।

উল্লেখ‍্য, আমির ও করিনার আগামী ছবি লাল সিং চাড্ডার বেশিরভাগ শুটিং হয়ে গিয়েছে। ছবির যে অংশটুকু দিল্লিতে শুটিং করার কথা করিনার মা হওয়ার খবর সামনে আসতেই সেটাও শীঘ্রই মিটিয়ে নেওয়ার পরিকল্পনা করেছেন পরিচালক। জানা যাচ্ছে, করিনা ও সইফ নিজের বিবাহবার্ষিকীও পতৌদি প‍্যালেসেই পালন করতে চলেছেন। এই সুযোগে পরিবারের অন‍্যান‍্য সদস‍্যরাও জড়ো হবেন সেখানে।

প্রসঙ্গত, করোনা পরিস্থিতির জন‍্য ছবির মুক্তির তারিখ পিছিয়ে করা হয়েছে আগামী বছর বড়দিনে। এখনও ছবির শুটিংও বাকি রয়েছে কিছু। অন্তঃসত্ত্বা অবস্থাতেই ছবির বাকি শুটিং সারবেন অভিনেত্রী। আগামী বছর বড়দিনে মুক্তি পাবে এই ছবি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর