সব দোষ সুশান্তের ঘাড়ে চাপাচ্ছেন, নিজেরা ধোয়া তুলসীপাতা! মাদক নিয়ে সারা-শ্রদ্ধাকে তোপ অভিনেতার বন্ধুর

বাংলাহান্ট ডেস্ক: মাদক (drugs) মামলায় গতকাল নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর (NCB) জেরার মুখে পড়েন সারা আলি খান (sara ali khan), শ্রদ্ধা কাপুর (shraddha kapoor) ও দীপিকা পাডুকোন। সারা ও শ্রদ্ধা দুজনেই সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) সহ অভিনেত্রী ছিলেন। রিয়া চক্রবর্তী নিজের বয়ানে NCB কে সারার নাম উল্লেখ করেছিলেন মাদক যোগে।

এবার গতকালের জেরায় সারা ও শ্রদ্ধা দুজনেই দাবি করেন, তাঁরা কোনোদিন মাদক সেবন করেননি। কিন্তু সুশান্ত নিয়মিত মাদক সেবন করতেন। এবার এই বিষয়ে মুখ খুললেন প্রয়াত অভিনেতার বন্ধু যুবরাজ সিং। দুই অভিনেত্রীকে পাল্টা তোপ দেগে তিনি বলেন, এরা এখন সুশান্তের ঘাড়ে এমন ভাবে দোষ চাপাচ্ছে যেন নিজেরা কিছুই করেনি।

sara sushant
এক সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে যুবরাজ বলেন, “ওরা তো এখন সুশান্তকে মাদক সেবন করত বলে ফাঁসাবেই। যেন ওরা নিজেরা কিছু করেনি। ওরা সব দোষ সুশান্তের ঘাড়ে চাপাচ্ছে। এটা হাস‍্যকর।”

কিন্তু শ্রদ্ধা ও সারা এমনটা করবেনই বা কেন? উত্তরে সুশান্তের বন্ধু বলেন, “কারণ এটা মামলার পর্যায়ে চলে গিয়েছে। ওরা জানে যদি মাদক পাচার বা কোনোকিছু স্বীকার করে তাহলে NDPS আইনের আওতায় ফেঁসে যাবে।”

প্রসঙ্গত, সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, গতকাল জেরায় সারা জানান ২০১৮ তে কেদারনাথ ছবির শুটিংয়ের সময় সুশান্তের সঙ্গে তাঁর সম্পর্ক শুরু হয়। এমনকি অভিনেতার সঙ্গে লিভ ইন সম্পর্কও শুরু করেছিলেন তিনি। NCBর জেরায় সারা বলেন, “২০১৮ সালে কেদারনাথ ছবির শুটিংয়ের সময় থেকে আমার ও সুশান্তের মধ‍্যে সম্পর্কের সূত্রপাত। ছবির শুটিং শেষ হওয়ার পর আমি সুশান্তের সঙ্গে ওর কেপ্রি হাউসের বাড়িতে থাকতেও গিয়েছিলাম।”

আরও জানা গিয়েছে, সারা বলেছেন তাঁরা ৫ দিনের জন‍্য থাইল‍্যান্ডের একটি দ্বীপেও ঘুরতে গিয়েছিলেন। সেখানে পার্টি করেন তাঁরা। NCBর জেরায় সারা ফাঁস করেন, সুশান্ত মাদক সেবন করতেন। তবে এটা স্পষ্ট হয়নি যে সারার সঙ্গে সম্পর্কের আগে থেকেই সুশান্ত মাদক সেবন করতেন নাকি তখন থেকেই এই অভ‍্যাস শুরু করেন তিনি। তবে নিজের মাদক নেওয়ার কথা অস্বীকার করেছেন সারা। তিনি দাবি করেছেন, সুশান্তের সঙ্গে পার্টি করলেও মাদক তিনি কখনো গ্রহণ করেননি।

sushant shraddha
অপরদিকে জেরায় শ্রদ্ধাও জানিয়েছেন ছিছোঁড়ের পর একটি পার্টিতে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে গিয়েছিলেন তিনি। কিন্তু সেখানে কোনোরকম মাদক সেবন করেননি তিনি। তবে তিনি দেখেছেন শুটিং সেটে বা নিজের ভ‍্যানিটি ভ‍্যানে বসে মাদক সেবন করতেন সুশান্ত।

সারা ও শ্রদ্ধা দুজনের মোবাইল ফোনই এখন NCBর জিম্মায়। NCBর ডেপুটি ডিরেক্টর অশোক জৈন জানান, এখনই ফের ওই দুই অভিনেত্রীকে ডাকার প্রয়োজন নেই তাদের। দুজনেরই বয়ান রেকর্ড করা হয়েছে। সেই বয়ান আদালতে পেশ করা হবে। তারপর আগামী পদক্ষেপের কথা ভাবা হবে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর