জন্মদিনের একদিন পর ‘প্রিয় দিদি’ লতা মঙ্গেশকরকে টুইট শুভেচ্ছা আমির খানের

বাংলাহান্ট ডেস্ক: গতকাল, ২৮ সেপ্টেম্বর ছিল সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের (lata mangeshkar) জন্মদিন (birthday)। সারা দেশবাসী জন্মদিনের শুভেচ্ছা জানায় লতাকণ্ঠীকে। তার একদিন পরে ২৯ সেপ্টেম্বর গায়িকাকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন অভিনেতা আমির খান (aamir khan)।

বর্ষীয়ান গায়িকাকে শুভেচ্ছা জানিয়ে তিনি লেখেন, ‘প্রিয় দিদি, দেরিতে জন্মদিনের শুভেচ্ছা জানালাম।দিনটার অনেক শুভকামনা। সুখ ও স্বাস্থ‍্য চিরদিন আপনার সঙ্গে থাকুক। আমার সম্মান ও উষ্ণ অভিনন্দন।’

https://twitter.com/aamir_khan/status/1310782378831310848?s=19

গতকাল লতা মঙ্গেশকরের জন্মদিনে সোশ‍্যাল মিডিয়া ভরে উঠেছিল অগুন্তি শুভেচ্ছা বার্তায়। এই বিশেষ দিনে বোন আশা ভোঁসলে স্মৃতির পাতা উলটে দিদি লতার সঙ্গে একটি সাদা কালো ছবি শেয়ার করেন সোশ‍্যাল মিডিয়ায়। ছবিতে আরো দুই বোন ঊষা মঙ্গেশকর ও মীনা মঙ্গেশকরকেও দেখা গিয়েছে।

ছবিটি শেয়ার করে আশা ভোঁসলে লেখেন, ‘লতা দিদি আজ ৯১ বছরে পা দিলেন। জন্মদিনের শুভেচ্ছা জানাই। এই ছবিটির মাধ‍্যমে শৈশবে ফিরে যাচ্ছি। দিদি বাঁদিকে বসে আছেন ও মীনা তাই এবং আমি তাঁর পেছনে দাঁড়িয়ে আছি।’

ইন্ডাস্ট্রির প্রায় সব তারকাই জন্মদিনের শুভেচ্ছা জানান লতা মঙ্গেশকরকে। আয়ুষ্মান খুরানা, কঙ্গনা রানাওয়াত থেকে শুরু করে জনপ্রিয় গায়ক শঙ্কর মহাদেবন, শ্রেয়া ঘোষাল সহ আরো অনেকেই শুভেচ্ছা বার্তা দেয় গায়িকাকে। জন্মদিনের সন্ধ‍্যায় টুইট করে লতা মঙ্গেশকর জানান, তাঁর ভাইঝি রচনা ও একজন পারিবারিক বন্ধু এক বিশেষ উপহার দিয়েছে তাঁকে।

actor aamir khan and singer lata mangeshkar 532356
প্রসঙ্গত, আমির খানকে শেষবার দেখা গিয়েছিল ২০১৮ তে ‘ঠাগস অফ হিন্দোস্তান’ ছবিতে। আমির ছাড়াও এই ছবিতে ছিলেন ফতিমা সানা শেখ, অমিতাভ বচ্চন। এরপর ‘লাল সিং চাড্ডা’ ছবিতে দেখা যাবে আমিরকে। তাঁর বিপরীতে রয়েছেন করিনা কাপুর খান।

ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন অদ্বৈত চন্দন। আমির ও করিনা ছাড়াও ছবিতে দেখা যাবে মোনা সিং ও বিজয় সেতুপতিকে। আগে জানা গিয়েছিল চলতি বছরের বড়দিনে মুক্তি পাবে এই ছবি। তবে এবার করোনার কারনে ছবির আনুষ্ঠানিক মুক্তির তারিখ এখনো ঘোষনা হয়নি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর