‘নিতম্ব বেশি বড়, বক্ষযুগল বড় না’, নিজের শরীর নিয়ে বিষ্ফোরক পোস্ট ইলিয়ানার

বাংলাহান্ট ডেস্ক: ইতিমধ্যেই বলিউডে নিজের পাকাপাকি জায়গা বানিয়ে ফেলেছেন ইলিয়ানা ডি ক্রুজ (ileana d’cruz)। মূলত দক্ষিণী ছবির চেনা মুখ হলেও এখন বলিউডেও তিনি একই রকম জনপ্রিয় হয়ে গিয়েছেন। বলিউডে তিনি প্রবেশ করেছেন বেশ কিছু দিন হয়ে গিয়েছে। যে কটি ছবি তিনি করেছেন সবকটিই রীতিমতো সুপারহিট।

তবে সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় ‘বডি শেমিং’ নিয়ে মুখ খুলেছেন ইলিয়ানা। নিজের শরীরের গঠন নিয়ে চিরদিনই চিন্তিত ছিলেন অভিনেত্রী। নিজের শরীর তাঁর নিজেরই পছন্দ ছিল না। এমনটাই পোস্টে জানিয়েছেন তিনি। তবে এখন নিজেকে ভালবাসতে শিখেছেন ইলিয়ানা। তাঁর এই পোস্ট যে বহু মানুষকে অনুপ্রেরণা যোগাবে তা বলাই বাহুল‍্য।

5751d92970548.image

ইলিয়ানা লেখেন, ‘আমাকে কেমন দেখতে সেই নিয়ে আমি সবসময় চিন্তিত ছিলাম। আমার নিতম্ব বেশি চওড়া, থাই এর গঠন মোটা, কোমর বেশি সরু না, পেট সমান না, নিতম্ব বেশি বড়,বক্ষযুগল বড় না, হাত বেশি থলথলে, নাক সোজা না, ঠোঁট সুন্দর না। আমি মনে করতাম, আমি যথেষ্ট লম্বা নই, যথেষ্ট সুন্দরী নই, যথেষ্ট বুদ্ধিমতী নই।’

তিনি আরো লেখেন, ‘আমি বুঝতে পারিনি আমার পারফেক্ট হওয়ার দরকার নেই। খুঁত নিয়েই আমি সুন্দর। আলাদা, অন‍্যরকম। প্রত‍্যেকটা দাগ, প্রত‍্যেকটা খুঁত আমাকে আমার মতো সুন্দর করে রেখেছে। তাই আমি জগতের সৌন্দর্যতার মাপকাঠির দিক থেকে নিজেকে বিচার করা বন্ধ করে দিয়েছি। অন‍্যদের মতো নিজেকেও গড়ে তোলার চেষ্টা বন্ধ করেছি। আমি চিরদিন আলাদা ভাবে নজর পড়ার মতোই।’

https://www.instagram.com/p/CFzTPQHA7UN/?igshid=116kgebab589v

প্রসঙ্গত, শেষবার ‘পাগলপন্তি’ ছবিতে দেখা গিয়েছিল ইলিয়ানাকে। তিনি ছাড়াও ছবিতে ছিলেন অনিল কাপুর, পুলকিত সম্রাট, কৃতি খারবান্দা, উর্বশী রাউতেলা, জন আব্রাহাম, আরশাদ ওয়ারসি ও সৌরভ শুক্লা। ছবির পরিচালনা করেছিলেন আনিস বাজমি। এরপর অভিষেক বচ্চনের বিপরীতে ‘দ‍্য‍ বিগ বুল’ ছবিতে দেখা যাবে ইলিয়ানাকে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর