এস পি বালাসুব্রহ্মণ‍্যমের হিট হিন্দি গান গেয়ে শ্রদ্ধা কপিল শর্মার, মুহূর্তে ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: গত ২৫ সেপ্টেম্বর প্রয়াত হয়েছেন কিংবদন্তী সঙ্গীত শিল্পী এস পি বালাসুব্রহ্মণ‍্যম (s p balasubrahmanyam)। সঙ্গীত ইন্ডাস্ট্রি হারিয়েছে আরো এক উজ্জ্বল নক্ষত্রকে। বলিউডে অগুন্তি গান গেয়েছেন বালাসুব্রহ্মণ‍্যম। এখন সেই সুপারহিট গানগুলি স্মরণ করেই তাঁকে শ্রদ্ধা জানাচ্ছেন অনুরাগীরা। এবার কমেডিয়ান কপিল শর্মার (kapil sharma) কণ্ঠে শোনা গেল গায়কের জনপ্রিয় হিন্দি গান (hindi song)।

বালাসুব্রহ্মণ‍্যমের সুপারহিট হিন্দি গান ‘পহেলা পহেলা পেয়ার হ‍্যায়’ দিয়েই নিজের কমেডি শো শুরু করলেন কপিল শর্মা। নিজের গলায় এই গান গেয়ে উপস্থিত সকলকে অবাক করে দিয়েছেন তিনি। কপিল নিজেই সোশ‍্যাল মিডিয়ায় এই ভিডিওটি শেয়ার করেছেন। এই ভিডিও এখন ভাইরাল নেটদুনিয়ায়।

920149 spb health critical final
গত ২৫ অক্টোবর প্রয়াত হন এস পি বালাসুব্রহ্মণ‍্যম। করোনার জন‍্য গত অগাস্ট মাসে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। অনেকদিন হাসপাতালে লাইফ সাপোর্ট সিস্টেমে ছিলেন তিনি। দুদিন আগে থেকে অবস্থার ফের অবনতি হতে শুরু করলে আবারও লাইফ সাপোর্ট সিস্টেমে রাখা হয় তাঁকে।

৫ অগাস্ট করোনা আক্রান্ত হওয়ার খবর নিজেই সোশ‍্যাল মিডিয়ায় জানান গায়ক। সোশ‍্যাল মিডিয়ায় একটি ভিডিও বার্তা পোস্ট করে এই খবর জানান এসপি বালাসুব্রহ্মণ‍্যম। তিনি বলেন, হালকা সর্দি কাশির সমস‍্যা হচ্ছিল তাঁর। এছাড়া আর কোনও উপসর্গ ছিল না। তাও তিনি ঝুঁকি না নিয়ে করোনা পরীক্ষা করান। রিপোর্টে খুবই মাইল্ড করোনা পজিটিভ ধরা পড়েছে তাঁর।

গায়ক আরও জানান, হাসপাতাল থেকে তাঁকে বলা হয়েছিল বাড়িতেই কোয়ারেন্টাইন থাকতে। কিন্তু পরিবারের সদস‍্যদের কথা ভেবে তিনি হাসপাতালে ভর্তি হন। পাশাপাশি তিনি অনুরাগীদের আশ্বস্ত করেছেন যে তিনি ভাল আছেন। সম্ভবত আর দুদিন পরেই হাসপাতাল থেকে ছাড়াও পেয়ে যাবেন। তাই তাঁকে নিয়ে দুশ্চিন্তা যেন না করা হয়।

https://www.instagram.com/tv/CF9HFmkgZrB/?igshid=1l33gw1rew1ay

কিন্তু তার পর থেকেই শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে বালাসুব্রহ্মণ‍্যমের। আইসিইউতে স্থানান্তরিত করা হয় তাঁকে। দেওয়া হয় লাইফ সাপোর্ট সিস্টেমও। কিন্তু শেষ পর্যন্ত সব লড়াইই ব‍্যর্থ হয়।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর