বিরাট-অনুষ্কার পর এবার সলমন-ক‍্যাটরিনা, সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল জুটির ফিল্টার ছবি

বাংলাহান্ট ডেস্ক: সোশ‍্যাল মিডিয়ার বিভিন্ন প্ল‍্যাটফর্মে প্রায়ই নানান অদ্ভূত ট্রেন্ড (trend) চোখে পড়ে। তার মধ‍্যে বেশ কিছু ট্রেন্ড হয়ে যায় ভাইরাল (viral)। বহু মানুষ এই ভাইরাল ট্রেন্ড অনুযায়ী পোস্ট করতে থাকেন। এই ভাইরাল ট্রেন্ডের দৌলতে রাতারাতি বিখ‍্যাতও হয়ে যায় বহু মানুষ।

বেশ কিছুদিন আগে ‘বেবি ফিল্টার’ (baby filter) এর ট্রেন্ড শুরু হয়েছিল সোশ‍্যাল মিডিয়ায়। নেটিজেনরা নিজেদের ছবি তো বটেই, প্রিয় তারকাদের ছবিতেও বেবি ফিল্টার ব‍্যবহার করে তাদের ছোট বেলার ছবিতে পরিণত করেছিলেন। সেই ট্রেন্ড ফের একবার মাথাচাড়া দিয়ে উঠেছে।

After Virat Anushka39s baby filter went viral another cute couple has emerged

সম্প্রতি এক অনুরাগী বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার একটি ছবিতে বেবি ফিল্টার ব‍্যবহার করে পোস্ট করেন। মুহূর্তের মধ‍্যে ভাইরাল হয়ে গিয়েছিল যুগলের সেই মিষ্টি ছবিটি। এবার তেমন ভাবেই বলিউডের আরো এক রিল লাইফ জুটির মিষ্টি ছবি ভাইরাল হতে শুরু করেছে সোশ‍্যাল মিডিয়ায়।

 

সেই জুটি হলেন সলমন খান ও ক‍্যাটরিনা কাইফ। বেবি ফিল্টার ব‍্যবহার করে একেবারে ছোট্ট মনে হচ্ছে দুজনকে। সলমন ও ক‍্যাটরিনার কোনো এক অনুরাগীই এই ছবি শেয়ার ক‍রেন সামাজিক যোগাযোগ মাধ‍্যমে। তারপর সেখান থেকে তা শেয়ার হতে হতে ভাইরাল হয়ে যায়।

এর আগে এই ট্রেন্ডে বেশ কয়েকজন তারকার ছবি ভাইরাল হয়েছিল। তাদের মধ‍্যে ছিলেন অনুষ্কা শর্মা, ক‍্যাটরিনা কাইফ, দীপিকা পাডুকোন, আলিয়া ভাট, রণবীর কাপুর, রণবীর সিং, বরুণ ধাওয়ান সহ আরো অনেকে। এমনকি অনেক তারকা নিজেদের এই ছবিগুলি শেয়ারও করেছিলেন নিজেদের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে।

প্রসঙ্গত, সলমন এই মুহূর্তে ব‍্যস্ত রয়েছেন তাঁর আগামী ছবি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ এর শুটিংয়ে। তাঁর বিপরীতে ছবিতে দেখা যাবে দিশা পাটানিকে। জানা গিয়েছে আপাতত পাহাড়ে সলমনের সঙ্গে প্রেমে ব‍্যস্ত দিশা।

আসলে চলছে ছবির রোম‍্যান্টিক দৃশ‍্যের শুটিং। তার জন‍্য বেছে নেওয়া হয়েছে লোনাভলাকেই। সেখানে শুটিংয়ের কাজ মিটলে রাধের টিম ফিরবে এন ডি স্টুডিওতে। তবে মেহবুব স্টুডিওতেই ছবির বেশিরভাগটা শুট করার কথা বলে জানা গিয়েছে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর