বিয়ের পর প্রথম পুজো, ওপার বাংলার মেয়ে মিথিলাকে বিশেষ পুজো উপহার মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের!

বাংলাহান্ট ডেস্ক: বিয়ের পরে এই প্রথমবার একসঙ্গে পুজো কাটাতে চলেছেন পরিচালক সৃজিত মুখার্জি (srijit mukherjee) ও অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা (rafiath rashid mithila)। দীর্ঘ লকডাউনে স্বামীর থেকে বিচ্ছিন্ন হয়ে বাংলাদেশে আটকে ছিলেন মিথিলা। অবশেষে চলতি বছরের স্বাধীনতা দিবসেই সৃজিতের হাত ধরে সীমানা পেরিয়ে চলে এসেছেন ভারতে। এখানেই এবার চুটিয়ে উপভোগ করতে চলেছেন পুজো।

এবারের পুজোটা আরো একটি কারণে বিশেষ হয়ে উঠেছে মিথিলার কাছে। খোদ পশ্চিমবঙ্গের মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের থেকে পুজোর উপহার পেয়েছেন তিনি ও সৃজিত। মিথিলার জন‍্য একটি নীল রঙের শাড়ি ও সৃজিতের জন‍্য লাল পাঞ্জাবি উপহার পাঠিয়েছেন মুখ‍্যমন্ত্রী।

Srijit Mukherji wedding Mithila 1

সেই বিশেষ উপহারের ছবি সোশ‍্যাল মিডিয়ায় পোস্ট করে ‘দিদি’ কে ধন‍্যবাদ জানিয়েছেন আপ্লুত মিথিলা। ওপার বাংলার মেয়ে হলেও তিনি এখন এপার বাংলার বউ। তাই তাঁর বিয়ের পর প্রথম পুজোয় একটু বিশেষত্ব তো থাকতেই হয়।

https://twitter.com/rafiath_rashid/status/1317474590734524416?s=19

 

হাই কোর্টের নির্দেশ অনুযায়ী প্রতিটি পুজো প‍্যান্ডেল কনটেনমেন্ট জোন। কোনো প‍্যান্ডেলেই ঢোকার অনুমতি নেই। ছোট প‍্যান্ডেল থেকে পাঁচ মিটার ও বড় প‍্যান্ডেল গুলি থেকে দশ মিটারের দূরত্ব বজায় রাখতে বলা হয়েছে দর্শনার্থীদের।

করোনা আবহে এবারের পুজোয় প‍্যান্ডেল হপিং করছেন না সৃজিত মিথিলা। বাড়িতে বসেই পরিবারের সঙ্গে চুটিয়ে আনন্দ করবেন এই কটা দিন। পুজোর আনন্দ ইতিমধ‍্যে শুরুও হয়ে গিয়েছে তাঁদের।

ভারতে এসে ইস্তক সোশ‍্যাল মিডিয়ায় নিয়মিত কিছু না কিছু পোস্ট করছেন মিথিলা। একের পর এক ছবি ভাইরাল হয়ে চলেছে তাঁর। কিছু ছবির জন‍্য নেটিজেনের সমালোচনার শিকারও হয়েছেন তিনি। তবে তাতে কর্ণপাত করেননি মিথিলা।

কিছুদিন আগে প্রিয় শান্তিনিকেতনে দাদার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন অভিনেত্রী। গত ২৭ সেপ্টেম্বর ছিল কন‍্যা দিবস। এই সুযোগে ওই বিশেষ দিনটাও মেয়ে আইরার সঙ্গে উদযাপন করেন মিথিলা। সুইমিং সুট পরে মেয়ের সঙ্গে সুইমিং পুলের জলে ঝাঁপাতে দেখা যায় তাঁকে।
পাশাপাশি সোনাঝুরির হাটে কেনাকাটা, ভাই বোনদের সঙ্গে বহুদিন বাদে প্রাণ ভরে খুনসুটি, স্কুটি, সাইকেল চালানো সবই করেন মিথিলা। সেই সব ছবিই শেয়ার করেন অনুরাগীদের জন‍্য।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর