বিয়ের পিঁড়িতে বসবেন শীঘ্রই, একসঙ্গে লক্ষ্মীর আরাধনায় প্রমিতা-রুদ্রজিৎ; ভাইরাল জুটির ছবি

বাংলাহান্ট ডেস্ক: খুব তাড়াতাড়িই সেরে ফেলতে চলেছেন বিয়ে। আনুষ্ঠানিক ভাবে সেই ঘোষনাও করে দিয়েছেন টেলিভিশনের হিট জুটি রুদ্রজিৎ মুখোপাধ‍্যায় (rudrajit mukherjee) ও প্রমিতা চক্রবর্তী (promita chakrabartty)। কিছুদিন আগেই সোশ‍্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল (viral) হয়েছিল এই জুটির সিঁদুর খেলার ছবি (photo)।

এবার দুজনে একসঙ্গে বসলেন লক্ষ্মীদেবীর আরাধনায়। টুকটুকে লাল শাড়ি, হালকা গয়না, কপালে লাল টিপে মোহময়ী অবতারে ধরা দিলেন প্রমিতা। পাশেই সাদা পাজামা পাঞ্জাবিতে রুদ্রজিৎ। ঠাকুরের সিংহাসনের সামনে কোলে ফুল, প্রসাদের থালা নিয়ে ক‍্যামেরার জন‍্য পোজ দিয়েছেন দুজন।

IMG 20201026 175146
অনুরাগীদের লক্ষ্মীপুজোর শুভেচ্ছাও জানিয়েছেন এই জুটি। ছবিটি শেয়ার করে ক‍্যাপশনে প্রমিতা লিখেছেন, ‘এসো মা লক্ষ্মী বোসো ঘরে আমার এই ঘরে থাকো আলো করে.. সকলকে লক্ষ্মী পুজোর শুভেচ্ছা আমাদের তরফ থেকে..’

https://www.instagram.com/p/CG9UGdsARPj/?igshid=kyr7msnezcn

অনুরাগীরাও দুজনকে প্রশংসা ও ভালোবাসায় ভরিয়ে দিয়েছে। প্রমিতা ও রুদ্রজিৎকে লক্ষ্মী পুজোর শুভেচ্ছাও জানিয়েছেন তারা। ছবিটি বেশ ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। ইতিমধ‍্যেই ২ হাজারের বেশি লাইক পড়ে গিয়েছে এই ছবিতে।

আগামী ১৪ ফেব্রুয়ারি, ভ‍্যালেন্টাইনস ডে তেই রেজিস্ট্রি বিয়ে সেরে ফেলতে চলেছেন প্রমিতা ও রুদ্রজিৎ। সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, পুরুলিয়ার এক রিসর্টে বসবে রুদ্রজিৎ প্রমিতার রেজিস্ট্রি বিয়ের আসর। সেই সঙ্গে সারা হবে এনগেজমেন্ট ও আংটি বদল।

https://www.instagram.com/p/CG2K5ysA0vv/?igshid=au8bug0v4j40

ইতিমধ‍্যেই গত শুক্রবার পরিবারের সঙ্গে পুরুলিয়া ঘুরে এসেছেন দুজনে। অযোধ‍্যা পাহাড়ে প্রি ওয়েডিং শুটের স্পট ও রিসর্ট একেবারে দেখাশোনা করে এসেছেন তাঁরা। জানা গিয়েছে, রুদ্রজিৎ ও প্রমিতার ইন্ডাস্ট্রির সহকর্মী ও বন্ধু বান্ধবরাও যোগ দেবেন এই রেজিস্ট্রি অনুষ্ঠানে।

প্রসঙ্গত, রুদ্রজিৎ ও প্রমিতা দুজনেই সিরিয়ালের পরিচিত মুখ। রুদ্রজিৎ তুলনামূলক নতুন হলেও প্রমিতা দীর্ঘদিন ধরে যুক্ত রয়েছেন ইন্ডাস্ট্রির সঙ্গে। বেশ কয়েকটি জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি শেষ হওয়া এখানে আকাশ নীল ধারাবাহিকে ঝিনুকের চরিত্রে অভিনয় করছিলেন তিনি। অপরদিকে রুদ্রজিৎকে দেখা যাচ্ছে জীবন সাথীর তূর্ণের চরিত্রে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর