সানার সঙ্গে সোফিয়ার তুলনা টেনে ট্রোল, সোফিয়ার বক্তব‍্য, ‘তিন বছর যৌন সঙ্গম করিনি, আমি এখনো সন্ন‍্যাসিনী’

বাংলাহান্ট ডেস্ক: অতি সম্প্রতি প্রাক্তন বিগ বস প্রতিযোগী তথা অভিনেত্রী সানা খানের (sana khan) বিয়ে নিয়ে তোলপাড় হয়েছে সোশ‍্যাল মিডিয়া। কয়েক মাস আগেই ধর্মের পথে চলার জন‍্য চিরদিনের জন‍্য বিনোদন জগৎকে বিদায় জানান সানা। এবার সুরাটের মৌলানা মুফতি আনাসকে বিয়ে করেন তিনি।

সানার বিয়ের খবর, ছবি, ভিডিও প্রকাশ‍্যে আসতেই তাঁকে আরেক প্রাক্তন বিগ বস প্রতিযোগী সোফিয়া হায়াতের (sofia hayat) সঙ্গে তুলনা করে শুরু হয় ট্রোল। ২০১৬ তে সোফিয়া হায়াতও বিনোদন জগৎ ছেড়ে সন্ন‍্যাস গ্রহণ করেন। কিন্তু এক বছর পরেই সেই পথও তিনি ত‍্যাগ করেন।

810954 sofiahayat nudephotoshoot 1
সোফিয়ার সঙ্গে সানাকে তুলনা করে ট্রোল, সমালোচনায় ভরে যায় সোশ‍্যাল মিডিয়া। অনেকেই বলতে থাকেন সোফিয়া অনেক কষ্টে এক বছর টিকেছিলেন সন্ন‍্যাসিনী হয়ে। তারপরেই ফের আগের জীবনেই ফিরে আসেন তিনি। সানাও শীঘ্রই সেই পথেই যাবেন বলে মন্তব‍্য করেছেন নেটিজেনদের একাংশ।

WhatsApp Image 2020 11 23 at 3 43 38 PM 2020 11 23 10 17 1 originalWhatsApp Image 2020 11 23 at 3 44 00 PM 2020 11 23 10 18 55 original

এই সব ট্রোলেই ক্ষেপেছেন সোফিয়া। তাঁর সাফ বক্তব‍্য, পোশাক দিয়ে আধ‍্যাত্মবাদ বিচার করা যায় না। সানার সঙ্গে তাঁর তুলনা কেন হচ্ছে তিনি বুঝতে পারছেন না। তিনি যখন সন্ন‍্যাসিনী ছিলেন টানা ১৮ মাস যৌন সঙ্গম করেননি। এখনো রোজ সন্ন‍্যাসিনীর পোশাক তিনি পরেন না। কিন্তু তাতে তার আধ‍্যাত্মিক মনোভাব পরিবর্তন হয় না।

সোফিয়া আরো বলেন, “আমি নগ্ন হয়ে ওই মানুষগুলোর থেকে বেশি আধ‍্যাত্মিক যারা সম্পূর্ণ কাপড় পরে আছে। ওদের মাথায় এটা ঢোকে না। গত তিন বছর যৌন সঙ্গমে লিপ্ত হইনি আমি। আমি এখনো মাদার সোফিয়াই আছি। সানাকে ওর মতো ছেড়ে দেওয়াই ভাল। ওর যেমন মন চায় ও তেমন করুক‌। কত মানুষ আছে যারা মন্দিরে মাথায় কাপড় দেয় আর মন্দির থেকে বেরিয়া মাথার কাপড় খুলে দেয়। তারা ভন্ড। এই পুরো পৃথিবীই একটা মন্দির। সব মানুষকে সমান ভালবাসা উচিত।”

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর