আজকের রাশিফল ৫ ই ডিসেম্বর ২০২০ শনিবার, দেখে নিন আপনার ভাগ্য

বাংলাহান্ট ডেস্কঃ আজকের রাশিফল (Ajker rashifol) থেকে জেনে নিন আপনার আজকের দিন কেমন কাটবে। পৃথক পৃথক রাশি ভেদে রাশিফলও ভিন্ন হয়। তাই আজকের দিনে দেখে নিন আপনার রাশিফল। রাশিফল দেখে সেভাবেই কাটিয়ে ফেলুন আজকের সারাটা দিন।

মেষঃ উত্তেজনাপূর্ণ পরিস্থিতি আর্থিক উন্নতিতে সাহায্য করবে। ধ্যান করুন শরীর মন ভালো থাকবে। বন্ধুদের সঙ্গে একটি ভ্রমণের পরিকল্পনা করুন। অতীতের বিনিযোগ থেকে ভালো ফল পাবেন। আজকের দিন ভালোবাসার মানুষের হাসি দিয়ে শুরু হতে চলেছে।

   

বৃষঃ জমিতে করা বিনিয়োগে ভালো লাভবান হবেন। আজ নিজের জন্যও সময় পাবেন। নিজের খুশি অন্যের সঙ্গে ভাগ করে নিন। বেশি মানুষের সঙ্গে থাকার থেকে একা থাকায় বেশি পছন্দ করবেন। আজকের দিনে ভালোবাসার মানুষের সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ থাকবেন।

মিথুনঃ পুরনো বিনিয়োগ থেকে লাভদায়ী ফল পাবেন। স্ত্রীর সঙ্গে সমস্যা হতে পারে। খেলাধূলার মধ্যে নিয়োজিত থাকুন। পরিবারে নতুন অতিথির আগমনে একরাশ খুশির মুহূর্ত আসবে। কাছের মানুষদের সঙ্গে সমস্যা হতে পারে।

কর্কটঃ বিদেশী ব্যবসায়ীদের আজকের দিনে আর্থিক ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। কেউ আপনার থেকে কোন বিষয়ে মতামত চাইলে বলতে দ্বিধা করবেন না। আপনার স্বভাব অনেক সমস্যার সমাধানে সাহায্য করবে। ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর সময় কাটান।

সিংহঃ পরিবারের সকলের সঙ্গে কথাবার্তা বলে সমস্যার সমাধান খোঁজার চেষ্টা করুন। এই রাশির ব্যক্তিরা মদ্যপান এবং ধূমপান থেকে দূরে থাকুন। নাহলে অর্থ এবং শরীর দুটোরই ক্ষতি হবে। ফাঁকা সময়ে পুরনো দিনের কাজ শেখার চেষ্টা করুন।

rashifal

কন্যাঃ নিজের কাজের মাধ্যমে অন্যদের নজরে পড়বেন। বিবাহিত জীবনের চাহিদা পূরণ করতে আজকে সমস্যায় পড়তে পারেন। ঋণ দেওয়া অর্থ ফেরত পেতে পারেন। কোন বিষয়ে কোন আইনজীবীর সঙ্গে যোগাযোগ করতে পারেন।

তুলাঃ দিনের প্রথম ভাগে অর্থ ব্যয় হলেও, শেষভাগে অর্থ সঞ্চয়ের সম্ভাবনা রয়েছে। আজকের দিনে আবারও আপনি আপনার স্ত্রীয়ের প্রেমে পড়ে যাবেন। ভালো সময় কখনই মানুষের জীবনে দীর্ঘস্থায়ী হয় না। সময়ের সঙ্গে কাজ করে আজকের দিনে নিজের জন্য কিছুটা সময় পাবেন।

বৃশ্চিকঃ আপনার চমৎকার ভাবনা আর্থিক দিক থেকে আপনাকে শক্তিশালী করবে। ফাঁকা সময়ে অফিসের কাজ সেরে রাখুন। দীর্ঘদিনের পুরনো অসুস্থতা থেকে আজকের দিনে মুক্তি পেতে পারেন। ফেলে রাখা কাজের খেসারত দিতে হতে পারে।

ধনুঃ অর্থ সংক্রান্ত বিষয়ে আপনার স্ত্রীর সঙ্গে বিরোধ বাঁধতে পারে। বাইরের লোকেদের কথা শুনে নিজের জীবনে সমস্যা ডেকে আনবেন না। খাওয়া দাওয়ার বিষয়ে সতর্ক হোন। বাচ্চাদের সমস্যা সমাধানে সময় বের করুন।

মকরঃ আজকের দিনটি ভালোবাসার মানুষের হাসি দিয়ে শুরু হবে। অস্তিত্ব বিহীন জিনিসের বিষয়ে চিন্তা না করে, নিজের সমস্যার সমাধান খুঁজুন। পরচিত মানুষদের থেকে দূরত্ব বজায় রাখুন। বাচ্চাদের জীবন যাত্রায় আপনি হতাশ হতে পারেন।

কুম্ভঃ বন্ধুদের সঙ্গে দেখা করে তাদের সাহায্য করুন। আজকের দিনে অপ্রত্যাশিত উৎস থেকে আয় হবে। ভালোবাসার মানুষের স্বাস্থ্যের দিকে নজর রাখুন। প্রেমের সম্পর্কে জটিলতা আসতে পারে আজকের দিনে।

মীনঃ নতুন বন্ধু তৈরি করতে পারেন আজকের দিনে। এই রাশির ব্যক্তিরা মদ্যপান এবং ধূমপান থেকে দূরে থাকুন। নাহলে অর্থ এবং শরীর দুটোরই ক্ষতি হবে। অসুস্থতা থেকে মুক্তি পেয়ে খেলাধূলায় অংশ নিতে পারেন। স্ত্রীকে কিছু বলতে ভুলে যাওয়ার তাঁর সঙ্গে ঝগড়া রাখতে পারে।

ad2
Avatar
Smita Hari

সম্পর্কিত খবর