এ কি বোল্ড রূপ ‘অঙ্গুরী ভাবি’র, পৌরশপুরে বেলাগাম যৌনতায় মাতলেন শিল্পা শিন্ডে! ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: জনপ্রিয় সিরিয়াল ‘ভাবিজি ঘর পর হ‍্যায়’এর অঙ্গুরী ভাবির কথা সকলের মনে আছে নিশ্চয়ই। অভিনেত্রী শিল্পা শিন্ডের (shilpa shinde) দক্ষতায় এখনো সকলের মনে গেঁথে গিয়েছে এই চরিত্র তথা সিরিয়াল। এরপর রিয়েলিটি শো বিগ বসে গিয়েও শো জিতে ফেরেন শিল্পা।

এরপর লম্বা একটা বিরতি নিয়েছিলেন অভিনেত্রী। আর ফিরেছেন একেবারে রানীর বেশে। হ‍্যাঁ, আক্ষরিক অর্থেই রানীর চরিত্রে এবার ‘কামব‍্যাক’ করেছেন শিল্পা। ছোটপর্দা ছেড়ে এবার ডিজিটাল দুনিয়ায় পা রেখেছেন তিনি। OTT প্ল‍্যাটফর্ম অল্ট বালাজিতে সম্প্রচারিত হতে চলেছে একতা কাপুরের প্রযোজিত ওয়েব সিরিজ ‘পৌরশপুর’। এই সিরিজেই রানী মীরাবতীর চরিত্রে দেখা যাবে শিল্পাকে।

shilpashinde 192672786
আজ, ৬ ডিসেম্বর মুক্তি পেল পৌরশপুরের টিজার। নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে সেই টিজার শেয়ার করেছেন অভিনেত্রী। আর মাত্র কিছু সেকেন্ডের টিজার দেখে চোখ কপালে উঠেছে নেটজনতার। রানী মীরাবতীর চরিত্রে চরম বোল্ড অবতারে ধরা দিয়েছেন শিল্পা।

https://www.instagram.com/p/CH0NAc6jSBF/?igshid=1qfhsd0nlidua

মাত্র কয়েক সেকেন্ডেরে টিজারের পরতে পরতে যৌনতার ছোঁয়া। কয়েকটি শয‍্যা দৃশ‍্যে নজর কেড়েছেন শিল্পা নিজেও। একতা কাপুরের অন‍্যান‍্য ওয়েব সিরিজের মতো বোল্ড মালমশলার অভাব যে পৌরশপুরের ক্ষেত্রেও ঘটবে না তা টিজারেই দিব‍্যি স্পষ্ট হয়ে গিয়েছে।

https://www.instagram.com/p/CIXdTKggKUW/?igshid=23ojwy3aatmq

শিল্পা শিন্ডে ছাড়াও এই ওয়েব সিরিজে রয়েছেন মিলিন্দ সোমন, সাহির শেখ, পৌলমী দাস, অন্নু কাপুর। শিল্পার মতো দীর্ঘদিন পর পর্দায় ফিরেছেন মিলিন্দ সোমনও। সব মিলিয়ে এই টিজার যে নেটিজেনদের উত্তেজনার পারদ আরো চড়াচ্ছে তা বলা বাহুল‍্য।

https://www.instagram.com/tv/CIckyzwAmB_/?igshid=1tp4uyo4moezu

প্রসঙ্গত, এর আগে একতা কাপুরের কিছু ওয়েব সিরিজ নিয়ে বিতর্ক দানা বাঁধে। কিছু উত্তেজক দৃশ‍্য নিয়ে শুরু হয় জোর সমালোচনা। একতার এই নতুন সিরিজ আগামীকালে কতটা জনপ্রিয় হবে না কোনো নতুন বিতর্কের জন্ম দেবে তা সময়ই বলবে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর