একের পর এক দুর্দান্ত সেভ করে ভাইরাল গোলকিপার, ভিডিও দেখে বিস্মিত নেটপাড়া

viral video : ভারত ফুটবলে কখনও বিশ্বকাপ জিততে পারে নি। তবে ইন্টারনেটে ভাইরাল হওয়া একটি ভিডিওতে একজন ভারতীয় গোলরক্ষকের অনবদ্য সেভ এই মুহুর্তে সকলের নজর কেড়ে নিয়েছে। একের পর এক দুর্দান্ত সেভ করে নেটপাড়ার বাসিন্দাদের মন জয় করে নিয়েছে এই গোলরক্ষক।

IMG 20201214 171346

   

ক্লিপটি মূলত এশিয়ান ফুটবল কনফেডারেশনের অফিশিয়াল পেজ থেকে শেয়ার করা হয়েছিল। ভিডিওতে বেশ কয়েকজন ছেলেকে ফুটবল খেলতে দেখা যায় । তবেভদুটি দলের মধ্যে একজনের গোলরক্ষক যে তার সেভ এর দ্বারা নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছিল।

সাত নম্বর জার্সি পরা ছেলেটি একের পর এক বল আটকে দেয়। মূলত তার এই সেভ এর কারনেই, গোল করার জন্য পরপর চারটি প্রচেষ্টা ব্যর্থ হয়ে যায় প্রতিপক্ষের।

ভিডিওটি পরিবেশবিদ এরিক সলহিম শেয়ার করেছেন, যারা ক্যাপশন দিয়েছিলেন, “বাহ! এটা দেখ! ভারত কেন ফুটবলে বিশ্বকাপ জিতছে না? ” শেয়ার হওয়ার পর ক্লিপটি ১.৬ মিলিয়নের বেশি ভিউ নিয়ে ভাইরাল হয়ে যায় মুহুর্তেই ।

এরিকের প্রশ্নের জবাবে এক ভারতীয় ব্যবহারকারী মন্তব্য করেছিলেন, “কারণ ভারতীয় অভিভাবকরা মার্ক শিটে গ্রেডকে বেশি গুরুত্ব দেন। শিশুদের ২৪*৭ পড়াশোনায় ব্যস্ত রাখেন। এবং আজকাল হোয়াটসঅ্যাপ বিশ্ববিদ্যালয় এর ফরোয়ার্ড পড়তেও ব্যস্ত। ”

অন্য একজন ব্যবহারকারী সিস্টেমের দুর্নীতির কথা তুলে ধরে মন্তব্য করেছিলেন, “কারণ ভারত প্রতিভার সুযোগ দিতে পারে না। কেবলমাত্র রেফারেন্সের সুযোগ দেয় “। তবে কিছু নেটাগরিক ভারতের ফুটবল প্রতিভা সম্পর্কেও আশা প্রকাশ করেছিল এবং মন্তব্য করেছিল, অবশ্যই, একদিন ভারতও ফুটবল বিশ্বকাপ জিতবে .. ” দেখে নিন ভাইরাল ভিডিও

 

সম্পর্কিত খবর