তৈরি হচ্ছে ‘অ্যাম্বুলেন্স দাদা’ করিমুল হকের বায়োপিক, শাহরুখ খান বা সোনু সূদ করবেন অভিনয়

বাংলাহান্ট ডেস্ক: জলপাইগুড়ির ‘অ্যাম্বুলেন্স দাদা’ (ambulance dada) করিমুল হক (karimul hoque)। এতদিনে সারা দেশে এমনকি বিদেশেও ছড়িয়ে তাঁর জনপ্রিয়তা। দীর্ঘদিন ধরে বিনা মূল‍্যে গ্রামবাসীকে অ্যাম্বুলেন্সের পরিষেবা দিয়ে এসেছেন তিনি। তাও আবার নিজের হাতে তৈরি করেছেন সেই অ্যাম্বুলেন্স। পেয়েছেন পদ্মশ্রী সম্মান।

এবার তৈরি হতে চলেছে করিমুল হকের বায়োপিক। গত শুক্রবারই বলিউড প্রযোজক করিম মোরানির সঙ্গে চুক্তি স্বাক্ষর হয়ে গিয়েছে তাঁর। জানা গিয়েছে ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন বিনয় মুদগিল। করিমুলের ভূমিকায় শাহরুখ খানের অভিনয় করার গুঞ্জন ক্রমশ তীব্র হচ্ছে।

download 20
অপরদিকে শোনা যাচ্ছে সোনু সূদকেও দেখা যেতে পারে করিমুলের ভূমিকায়। আগামী বছর জানুয়ারিতেই শুরু হয়ে যাবে ছবির শুটিং। গত দু বছর ধরে শোনা যাচ্ছিল করিমুল হকের বায়োপিক তৈরি হওয়ার খবর। অবশেষে এল সেই খুশির দিন।

জলপাইগুড়ির প্রত‍্যন্ত গ্রাম রাজাডাঙার বাসিন্দা করিমুল হক। গ্রামের কেউ হঠাৎ অসুস্থ হলে পড়তে হয় আতান্তরে। কারণ অ্যাম্বুলেন্স পরিষেবার বড়ই অভাব গ্রামে। এই কারণেই প্রায় বিনা চিকিৎসায় মারা যান করিমুলের অসুস্থ মা।

সেদিন থেকেই নিজে হাল ধরেন করিমুল হক।বাইক কিনে নিজেই তৈরি করে নেন অ্যাম্বুলেন্স।তারপর থেকে গ্রামের মানুষের বিপদে আপদে ভরসা একমাত্র তিনিই। পয়সা নেন না একটা টাকাও। করিমুলের অ্যাম্বুলেন্সের জন‍্য লোক মুখে তাঁর নামই হয়ে গিয়েছে অ্যাম্বুলেন্স দাদা। তাঁর বায়োপিক তৈরি হওয়ার খবরে খুশি গ্রামবাসীরাও।

এই বিষয়ে করিমুলের বক্তব‍্য, “আমার কাজ নিয়ে ছবি তৈরি হবে, আমি খুবই খুশি‌। পরিচালক প্রযোজক অভিনেতাদের সঙ্গে দেখা করেছি। ছবির মধ‍্যে দিয়ে যাতে মানুষের কাছে ভাল বার্তা যায় আমি সেটাই চাই।”


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর