মাস্ক পরতে আপত্তি স্বয়ং নরেন্দ্র মোদির, ভিডিও পোস্ট করে কটাক্ষ করল কেজরিবালের দল

Viral video : স্বয়ং নরেন্দ্র মোদির (narendra modi) মাস্ক পরতে আপত্তি, সেই ভিডিও পোস্ট করেই কটাক্ষ করতে ছাড়ল না অরবিন্দ কেজরিবালের আম আদমি পার্টি। ভিডিও ভাইরাল হতেই নেটিজেনরাও তুমুল সমালোচনা করলেন প্রধানমন্ত্রীর।

PM Modi 1 1

   

দেশজুড়ে করোনা ভাইরাসের সংক্রমণ বেশ কিছুটা কমলেও এখনো ভাইরাস মুক্ত নয় দেশ। এই মুহুর্তে কেন্দ্র ও রাজ্যের তরফ থেকে যে কোনো জমায়েতে মাস্ক পড়তে নির্দেশ দেওয়া হচ্ছে। এহেন পরিস্থিতিতেই মাস্ক পরতে আপত্তি করলেন খোদ প্রধানমন্ত্রী। সেই ভিডিও ভাইরাল করে রাজনৈতিক ফায়দা লুটলো বিরোধী দল আপ।

আম আদমির তরফে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে টুইটারে। ক্যাপশনে প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে লেখা হয়েছে, ‘মাস্ক পরুন, মোদিজির মতো হবেন না’। আম আদমি পার্টির অফিসিয়াল টুইটার একাউন্ট থেকে পোস্ট করা হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, এক হস্তশিল্প মেলায় জনগনের মধ্যেই রয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তার মুখে মাস্ক নেই। হস্তশিল্প মেলাটির একটি দোকানের সামনে দিয়ে যাচ্ছিলেন মোদিজি। সেই স্টলেও মাস্ক ছিল। সেখানে একজন মোদিজিকে মাস্ক পরতে অনুরোধ করলেও তা প্রত্যাখ্যান করেন মোদিজি। স্পষ্ট ভাবে বুঝিয়ে দেন তিনি মাস্কে আগ্রহী নন। এরপর তিনি দোকানের অন্য শিল্পসামগ্রীর দিকে মনোনিবেশ করেন।

ভিডিওটি সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে গিয়েছে। অনেক নেটিজেনই প্রধানমন্ত্রীর এহেন আচরণকে মেনে নিতে পারেন নি। যদিও অনেকেই উল্টোসুরে আম আদমি পার্টিকেই কটাক্ষ করেছেন। তাদের মতে সমালোচনার একটা সীমা থাকা উচিত। দেখে নিন ভাইরাল ভিডিও

 

 

 

সম্পর্কিত খবর