সলমন খান সাক্ষাৎ দেবদূত! রেমো সুস্থ হয়ে বাড়ি ফেরায় ধন‍্যবাদ জানালেন স্ত্রী লিজেল

বাংলাহান্ট ডেস্ক: কিছুদিন আগেই হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফেরেন বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার রেমো ডিসুজা (remo d’souza)। গত ১১ ডিসেম্বর আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন রেমো। তার এক সপ্তাহ পর অবশেষে সুস্থ হয়ে ফেরেন এই কোরিওগ্রাফার।

রেমো হাসপাতালে ভর্তি হওয়ার দিন থেকে প্রতিটা মুহূর্ত হাসপাতালে কাটিয়েছেন তাঁর স্ত্রী লিজেল ডিসুজা (lizelle d’souza)। রেমোর অনুরাগীদের আপডেট দিয়েছেন তাঁর স্বাস্থ‍্যের। এবার বড়দিনে সেই সব মানুষদের উদ্দেশে তিনি কৃতজ্ঞতা জানালেন যারা তাঁর দুঃসময়ে তাঁকে সাহস যুগিয়েছে।

young actors open to experimenting with new choreography remo d souza 2018 10 05
এদিন একটি ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেন লিজেল। ছবিতে দেখা যায়, রেমোর বুকে মাথা রেখে নিশ্চিন্তে চোখ বুজে রয়েছেন তিনি। একটি লম্বা ক‍্যাপশনে সকলকে ধন‍্যবাদ জানিয়েছেন তিনি। প্রথমেই তিনি লিখেছেন, এই মুহূর্তটা তাঁর কাছে।সবথেকে সেরা খ্রিস্টমাসের উপহার। রেমো তাঁকে সুপারওম‍্যান বলেন কিন্তু গত সপ্তাহ যেন তিনি এক ছোট বাচ্চায় পরিণত হয়ে গিয়েছিলেন।

এই পোস্টেই সলমন খানকে ট‍্যাগ করে তিনি লেখেন, ‘হৃদয়ের গভীর থেকে আমি সলমন খানকে (salman khan) ধন‍্যবাদ জানাতে চাই আমার সবথেকে বড় সঙ্গী হওয়ার জন‍্য। তুমি দেবদূত, ধন‍্যবাদ সবসময় আমার পাশে থাকার জন‍্য।’ উল্লেখ‍্য, এর আগে শোনা গিয়েছিল সলমনের রেস থ্রি শুটিংয়ের সময় মনোমালিন‍্য হয়েছিল রেমো ও অভিনেতার মধ‍্যে। কিন্তু বন্ধুর বিপদের সময় সেই মনোমালিন‍্য ভুলে এগিয়ে আসেন তিনি।

https://www.instagram.com/p/CJNMQRRloeK/?igshid=rdfq5if29dg2

হাসপাতাল থেকে বাড়ি ফিরে একটি ভিডিও শেয়ার করে অনুরাগীদের এই সুখবর জানান রেমো। নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন তিনি। ভিডিওতে দেখা যায় স্লো মোশনে একগুচ্ছ বেলুনের আড়াল থেকে প্রকাশ‍্যে আসছেন তিনি। হাসিমুখে ‘থাম্বস আপ’ করে তিনি বুঝিয়ে দেন  সম্পূর্ণ সুস্থ রয়েছেন রেমো।

ক‍্যাপশনে সকলকে ধন‍্যবাদ দিয়ে রেমো লেখেন, ‘ভালবাসা, প্রার্থনা ও আশীর্বাদের জন‍্য সকলকে ধন‍্যবাদ‌। আমি ফিরে এসেছি।’ রেমোর বাড়ি ফেরার খুশিতে ‘ওয়েলকাম হোম’ লেখা বেলুন দিয়ে সাজানো হয়েছিল বাড়ি। বলিউড তারকা থেকে কোরিওগ্রাফার সকলেই কমেন্টে শুভেচ্ছা বার্তা জানান রেমোকে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর