আর ফিরছেন না নুসরতের কাছে, নিখিলের বার্তা ঘিরে শোরগোল শুরু নেটমহলে

বাংলাহান্ট ডেস্ক: কলকাতায় নিজের শুটিং, রাজনৈতিক কেরিয়ার নিয়ে ব‍্যস্ত তৃণমূলের (tmc) সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (nusrat jahan)। মাঝে একবার জল্পনা বাড়িয়ে অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে নদিয়ায় স্টেজ শোও করে এসেছেন। স্বামী নিখিল জৈনের (nikhil jain) সঙ্গে যে সম্পর্ক দিন দিন তলানিতে ঠেকছে তা বেশ বুঝতে পারছে নেটিজেনরা।

অপরদিকে তুমুল গুঞ্জনের মাঝেই শহ‍র ছেড়ে রোড ট্রিপে বেরিয়ে পড়েছেন নিখিল। হিমাচল প্রদেশ ঘুরে একাই পৌঁছে গিয়েছেন বোনের কাছে। রাস্তায় একাকিত্বের মাঝেই খুঁজে পেতে চেয়েছেন শান্তি। একাকিত্বটাই হয়তো নিত‍্যদিনের সঙ্গী হয়ে উঠেছে নিখিলের। তবে আর পেছনে ফিরে তাকাতে চান না তিনি। সেই ইঙ্গিতই পাওয়া গেল তাঁর সাম্প্রতিক পোস্টে।

nusrat 2
সোশ‍্যাল মিডিয়ায় হঠাৎ করেই বেশ সক্রিয় হয়ে উঠেছেন নিখিল। প্রায় দিনই নিজের ইনস্টা হ‍্যান্ডেলে ছবি পোস্ট করতে থাকেন তিনি। সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন নিখিল যেখানে কালো জ‍্যাকেট ও কালো টিশার্ট পরে দেখা গিয়েছে তাঁকে। তবে ছবিটি পুরোনো বলেই জানিয়েছেন তিনি। এই ছবির ক‍্যাপশনেই নজর আটকেছে নেটজনতার।

https://www.instagram.com/p/CKnAg0_rF2p/?igshid=f1wzl6v1o7n8

নিখিল লিখেছেন, ‘ধাওয়া কোরো না, নির্বাচিত হও। থ্রোব‍্যাক কিন্তু আর ফেরা নয়।’ এতেই গুঞ্জন আরো ঘোরতর হয়েছে। এই পোস্টের মাধ‍্যমেই কি নিখিল পরোক্ষে বুঝিয়ে দিলেন তাঁর সিদ্ধান্ত? আর কি একত্রে হবেন না নুসরত নিখিল জুটি? প্রশ্ন ঘুরপাক খাচ্ছে নেটমহলে। আরো একটি ছবি শেয়ার করে নিখিল বার্তা দিয়েছেন কালকের জন‍্য নয়, আজকের জন‍্য বাঁচতে।

https://www.instagram.com/p/CKqexwWL6u8/?igshid=culqkftycaqz

সম্প্রতি নুসরতের বোন নুজহত জাহানের সঙ্গে ছবি শেয়ার করেন নিখিল। ছবিতে দেখা যায়, নুজহতের কাঁধে হাত দিয়ে ক‍্যামেরার জন‍্য পোজ দিয়েছেন নিখিল। ক‍্যাপশনে শুভকামনা জানান তিনি শ‍্যালিকাকে। এই পোস্ট ঘিরেও নানান প্রশ্ন উঠতে থাকে। হঠাৎ নুজহতের সঙ্গে ছবি কেন শেয়ার করলেন নিখিল? এত শুভ কামনা জানানোর ঘটাই বা কেন?

সবের উত্তর নিজেই দিয়েছেন নিখিল। সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমকে তিনি জানান, নুজহত কানাডায় যাচ্ছিলেন উচ্চশিক্ষার জন‍্য। নিখিলই তাঁকে দিল্লিতে ছাড়তে এসেছিলেন। তাই নতুন জীবনের জন‍্য শ‍্যালিকাকে শুভ কামনা জানিয়েছিলেন তিনি।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর