‘রানির সামনে মাথা নত করুন’, কংগ্রেস নেতাকে তোপ ‘কুইন’ কঙ্গনা রানাওয়াতের

বাংলাহান্ট ডেস্ক: কঙ্গনা রানাওয়াত (kangana ranawat) ও বিতর্ক হাত ধরাধরি করে চলে, এমনটা বললে সম্ভবত খুব একটা ভুল বলা হয় না। কোনো না কারণে বিতর্কের সৃষ্টি তিনি করেনই, একথা কারোর অজানা নয়। কৃষক আন্দোলন নিয়ে যখন থেকেই মুখ খুলেছেন তখন থেকেই একের পর এক বিতর্কে জড়াচ্ছে তাঁর নাম।

ফের একবার সংবাদ শিরোনামে উঠে এলেন কঙ্গনা। কংগ্রেস নেতা হরিশ চন্দ্র মীনার বিরুদ্ধে তীব্র কটাক্ষ করলেন তিনি। অভিনেত্রীকে উদ্দেশ করে একটি টুইট করেন কংগ্রেস নেতা। তিনি লেখেন, ‘আমি জানতে চাই প্রতিটি বিষয়ে মন্তব‍্য করার মতো কি ক্ষমতা আছে কঙ্গনা রানাওয়াতের, নাকি সোশ‍্যাল মিডিয়ার দাবা খেলায় তিনি শুধুই একজন বোড়ে। ওঁর রাজনৈতিক পরিচয় কি’

Kangana Ranaut Angry
এর উত্তরে পালটা তোপ দেগে কঙ্গনা লেখেন, ‘আমার পরিচয়… হা হা আমি নিজেকে সাধারন মানুষ বলেই মনে করি কিন্তু সোশ‍্যাল মিডিয়ায় এতজন বোকাদের মাঝে নেতৃত্ব দেওয়ার জন‍্য আমিই সেরা। তাই রানির সামনে মাথা নত করুন।’ কঙ্গনার এই টুইট নিয়ে ইতিমধ‍্যেই হইচই শুরু হয়ে গিয়েছে।

সম্প্রতি মার্কিন গায়িকা রিহানার উদ্দেশে আক্রমণ শানিয়ে টুইটার কর্তৃপক্ষের নিশানাতেও এসেছেন অভিনেত্রী। বিধি লঙ্ঘন করায় ডিলিট হয়েছে একাধিক টুইট। তাতেও দমেননি কঙ্গনা। তবে তার ফলও ভোগ করতে হয়েছে তাঁকে। একাধিক বড় কোম্পানির বিজ্ঞাপন থেকে সরিয়ে দেওয়া হয়েছে কঙ্গনার নাম। একথা নিজেই টুইট করে জানিয়েছেন অভিনেত্রী।

এমন ঘটনা অবশ‍্য প্রথম নয়। এর আগেও এমন দীন দেখতে হয়েছে কঙ্গনাকে যখন তাঁর হাত থেকে বড় বড় বেশ কয়েকটি কোম্পানির বিজ্ঞাপন ফসকে গিয়েছে। হৃতিক রোশনের সঙ্গে বিবাদের সময়েও একসঙ্গে প্রায় ১৮ টি কোম্পানির বিজ্ঞাপন হাতছাড়া হয়ে গিয়েছিল কঙ্গনার। এবার ফের তেমনটাই হয়েছে। কৃষক আন্দোলন নিয়ে একের পর এক।বিতর্কিত টুইটের কারণে বেশ কয়েকটি কোম্পানি কন্ট্র‍্যাক্ট বাতিল করেছে কঙ্গনার সঙ্গে।

সম্প্রতি নিয়মবিধি লঙ্ঘন করায় টুইটার কর্তৃপক্ষের নিশানায় পড়েন কঙ্গনা। সোশ‍্যাল মিডিয়ায় ঘৃণা ছড়ানোর অভিযোগে মুছে ফেলা হয় অভিনেত্রীর একাধিক টুইট। তার মধ‍্যে রয়েছে ক্রিকেটার রোহিত শর্মার টুইটের উত্তরে করা একটি টুইটও।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর