প্রিয় মিমিকে জন্মদিনের শুভেচ্ছা মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের, উপহারের ছবি শেয়ার করলেন অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের অন‍্যতম জনপ্রিয় ও সফল অভিনেত্রী মিমি চক্রবর্তী (mimi chakraborty)। অভিনয় থেকে রাজনৈতিক কেরিয়ার সব দিকেই বাজিমাত করছেন তিনি। আজ মিমির জন্মদিন (birthday)। ৩২এ পা দিলেন তৃণমূলের (tmc) এই অভিনেত্রী সাংসদ। এই বিশেষ দিনে শুভেচ্ছার ঢল নেমেছে মিমির সহকর্মী থেকে অনুরাগীদের।

অভিনয় জগতের সতীর্থরা তো বটেই মিমির লাখো অনুরাগীরাও জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানান প্রিয় অভিনেত্রীকে। তবে সেই সব শুভকামনার মধ‍্যে বিশেষ ভাবে নজর কাড়ে একটি বার্তা। সেটি স্বয়ং মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের (mamata banerjee)। একটি ফুলের বোকে ও কার্ড পাঠিয়ে মিমিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন মমতা বন্দ‍্যোপাধ‍্যায়।

Mimi Chakraborty Photos 1
চিঠিতে মিমিকে উদ্দেশ করে মুখ‍্যমন্ত্রী লিখেছেন, ‘শুভ জন্যদিনে আমার অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা। আগামীতে আসুক আরো সাফল‍্য, আরো আনন্দ, এই শুভেচ্ছা রইল। পরিবারের সকলকে নিয়ে ভালো থেকো, সুস্থ থেকো।’ চিঠির ছবি ও বোকের ছবি নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করে ‘দিদি’কে ধন‍্যবাদ জানিয়েছেন মিমি।

Screenshot 2021 02 11 15 47 54 603 com.instagram.androidScreenshot 2021 02 11 15 48 29 242 com.instagram.android

শুভেচ্ছা জানিয়েছেন মিমির প্রিয় ‘বোনুয়া’ তথা তৃণমূল সাংসদ নুসরত জাহানও। টলিউডের এক্কেবারে প্রথম সারির এই দুই তারকা আগে থেকেই গলায় গলায় বন্ধু ছিলেন। একসঙ্গে প্রথম বারের মতো তৃণমূলের হয়ে নির্বাচনে দাঁড়িয়ে জিতে সাংসদও হন দুজনে। বোনুর জন্মদিনে মিষ্টি শুভেচ্ছা জানিয়েছেন নুসরত।

শুধু তাই নয়, স্ত্রী নুসরতের সঙ্গে সম্পর্কে তিক্ততা আসলেও মিমিকে শুভেচ্ছা জানাতে ভোলেননি নিখিল জৈন। বিয়ে নিয়ে এত কাণ্ড সেই বিয়ের সময়কারই একটি ছবি পোস্ট করে মিমিকে শুভেচ্ছা জানালেন নিখিল। দেখা যাচ্ছে সেই সময় হবু জামাইবাবুর সঙ্গে আলাপে মগ্ন মিমি। পালটা নিখিলকে ধ‍ন‍্যবাদ জানিয়েছেন মিমিও।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর