তৃণমূলের প্রাক্তন সাংসদ মিঠুন চক্রবর্তীর বাড়িতে আচমকাই হাজির মোহন ভাগবত, তুঙ্গে জল্পনা

বাংলা হান্ট ডেস্কঃ আচমকাই তৃণমূলের প্রাক্তন রাজ্যসভার সাংসদ মিঠুন চক্রবর্তীর বাড়িতে হাজির হলেন সঙ্ঘ প্রধান মোহন ভাগবত। মিঠুনের বাড়িতে ওনার সঙ্গে দীর্ঘক্ষণ বৈঠকও করেন RSS প্রধান মোহন ভাগবত। তবে কি কারণে তিনি আচমকাই মহাগুরুর বাড়িতে গেলেন, সেই নিয়ে চলছে তুমুল জল্পনা।

বৈঠকের প্রধান কারণ নিয়ে কোনও পক্ষই মুখ খোলেনি। বাংলায় বিধানসভা নির্বাচনের আগে মিঠুনের বাড়িতে মোহন ভাগবতের বৈঠক ঘিরে চলছে নানান জল্পনা। তবে এটাই প্রথম না যে রাষ্ট্রীয় স্বয়ংসেবক সঙ্ঘের সান্নিধ্যে গেলেন মহাগুরু মিঠুন চক্রবর্তী। এর আগে তিনি ২০১৯ সালে নাগপুরে RSS এর হেড অফিসে গিয়ে মোহন ভাগবতের সঙ্গে সাক্ষাৎ করেছিলেন। RSS এর প্রতিষ্ঠাতার মূর্তিতে করেছিলেন মাল্যদান।

   

mithun chakraborty at rss headquarters

বলে রাখি, রাজ্যে সারদা কাণ্ডের খোলসা হওয়ার পর ২০১৬ সালে তৃণমূলের সাংসদ পদ থেকে ইস্তফা দিয়েছিলেন মিঠুন চক্রবর্তী। দলের প্রাথমিক সদস্যতাও ছাড়েন তিনি। আর এরপর থেকে ওনাকে আর কোনও রাজনৈতিক দলের সঙ্গে দেখা যায়নি। কিছুদিন আগে থেকেই জল্পনা উঠছিল যে, মিঠুন বিজেপিতে যোগ দিতে পারেন। আর সেই জল্পনার মধ্যে মোহন ভাগবত ওনার বাড়িতে গিয়ে বৈঠক করেন।

একুশের নির্বাচনের আগে টলিউডে থাবা বসাতে চাইছে গেরুয়া শিবির। ইতিমধ্যে টলিউডের অনেকেই বিজেপিতে যোগ দিয়েছেন। আগামী দিনে আরও টলিউডের অভিনেতা/অভিনেত্রীরা বিজেপিতে যোগ দিতে পারেন বলে সুত্রের খবর। বর্তমানে টলিউডের সবথেকে চর্চিত নামের মধ্যে একজন হলেন যশ দাশগুপ্ত। তৃণমূল সাংসদ নুসরত জাহানের সঙ্গে ওনার সম্পর্কের জল্পনার কারণেই তিনি এখন শিরোনামে।

দিন কয়েক আগে যশবাবু বিজেপির নেতার সঙ্গে সাক্ষাৎ করেন। শোনা যাচ্ছে যে, তিনি বিজেপিতে যোগ দিতে পারেন। তবে তিনি একাই নন, ওনার সঙ্গে একঝাঁক টলি তারকারা বিজেপিতে আসতে পারেন বলে সুত্রের খবর। নির্বাচনের আগে টলিউডে যে নিজের ছাপ ফেলতে চাইছে বিজেপি, সেটা বলাই বাহুল্য। আর এরমধ্যে মিঠুন এবং মোহন ভাগবতের সাক্ষাৎ আরও জল্পনা বাড়িয়ে দিয়েছে।

Avatar
Baisakhi Dutta

সম্পর্কিত খবর