কোলে দোল খাওয়াতে ইউভানকে ‘হ‍্যাপি বার্থডে’ বলা শেখাচ্ছেন শুভশ্রী, ভাইরাল মিষ্টি ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: আজ আন্তর্জাতিক ভাষা দিবসের দিন জন্মদিন (birthday) পরিচালক রাজ চক্রবর্তীর (raj chakraborty)। সপরিবারে নিজেদের দেশের বাড়ি হালিশহরে গিয়ে দিনটা সেলিব্রেট করছেন রাজ ও শুভশ্রী (subhashree ganguly)। সঙ্গে রয়েছে তাঁদের ছোট্ট ছেলে ইউভান (yuvaan)। নিজে আগেই স্বামীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন শুভশ্রী। এবার ছোট্ট ইউভানকেও শেখালেন বাবাকে ‘হ‍্যাপি বার্থডে’ বলতে।

ইউভানকে কোলে নিয়ে দোল খাওয়াতে খাওয়াতে ‘হ‍্যাপি বার্থডে’ বলানো শেখাচ্ছেন শুভশ্রী। অপরদিকে ঘুমে ঢুলুঢুলু অবস্থা ইউভানের। তার মধ‍্যেও বেশ উপভোগ করছে সে এই দোল খাওয়া। অবশ‍্য শেষে রাজের কোলে দিয়ে ছেলেকে ঘুম পাড়াতে পাঠিয়ে দেন অভিনেত্রী।

   

Screenshot 2021 02 21 14 51 22 197 com.instagram.android
এই মিষ্টি ভিডিওটি শেয়ার করেছেন রাজ নিজে। এছাড়া অতিথি আপ‍্যায়ণের একটি ভিডিও ভাইরাল হয়েছে শুভশ্রীর ফ‍্যানপেজের তরফে। সম্পূর্ণ বাঙালি খাবারের আয়োজন ছিল এদিন রাজের জন্মদিন উপলক্ষে। বেগুনি শিফন শাড়ি ও সাদা স্লিভলেস ব্লাউজে সেজেছিলেন শুভশ্রী। ইউভানও পরেছিল ছোট্ট সাদা পাজামা পাঞ্জাবি।

রাজের জন্মদিনে আদরে ভালবাসায় ভরিয়ে দিলেন স্ত্রী শুভশ্রী। কয়েকটি ছবি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন তিনি। সেখানে রাজকে জড়িয়ে ধরে চুম্বন করতে দেখা যাচ্ছে তাঁকে। এদিন কালো হ‍্যান্ডলুমের শাড়ি ও সাদা ব্লাউজে দেখা গেল শুভশ্রীকে। পাশে জিন্স, ধূসর টিশার্ট ও সাদা শ্রাগে রাজ।

https://www.instagram.com/tv/CLjhUcuDrOY/?igshid=1sx0ox1xhhvqr

পোস্টের ক‍্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘তুমি আমার সূর্যকিরণ, আমার চাঁদ, আমার তারা, আমার ব্রহ্মাণ্ড, আমার আশা, আমার স্বপ্ন, আমার ব‍্যথা, আমার আনন্দ, আমার প্রিয় বন্ধু, আমার অপরাধের সঙ্গী, আমার প্রেমিক, আমার স্বামী ও আমার আমার সন্তানের বাবা। তোমাকে সীমাহীন ভাবে ভালবাসি। জন্মদিনের অনেক শুভেচ্ছা, আনন্দ, ভালবাসা, সৌভাগ‍্য।’

https://www.instagram.com/p/CLjP-zLJkwo/?igshid=ohlsofx8j1zz

ad2
Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর