আত্মবিশ্বাসের সুরে অনুপমকে প্রশ্ন মোদী জির- ‘কেমন আছে আমার বাংলা?’

বাংলাহান্ট ডেস্কঃ আন্তর্জতিক মাতৃভাষা দিবসে এনডিএমসি কনভেনশান সেন্টারে দেখা হল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (narendra modi) এবং অনুপম হাজরার (anupam hazra)। বিজেপির জাতীয় বৈঠকে সর্বভারতীয় কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরাকে দেখেই এগিয়ে গিয়ে মোদী জি বললেন, ‘আমার বাংলা কেমন আছে?’।

একুশের নির্বাচনে বাংলার মসনদকে টার্গেট করে এগোচ্ছে বিজেপি শিবির। বাংলা দখলের লক্ষ্যে তোরজোড় চলছে চারিদিকে। সেই কারণে প্রায়ই বাংলায় আসছেন বিজেপির শীর্ষ স্থানীয় নেতৃত্ব থেকে শুরু করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও।

রবিবার আন্তর্জতিক মাতৃভাষা দিবসে এনডিএমসি কনভেনশান সেন্টারে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রী মোদীর পাশাপাশি উপস্থিত ছিলেন বিজেপির শীর্ষ স্থানীয় নেতৃত্ব মুকুল রায়, বিজেপির সর্বভারতীয় কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরাও। বৈঠকে অনুপম হাজরাকে দেখেই তাঁর দিকে এগিয়ে গিয়ে পরিষ্কার বাংলায় প্রধানমন্ত্রী বললেন, ‘কেমন আছে আমার বাংলা?’

https://www.facebook.com/anupam.hajra.71/posts/493605505133455

প্রধানমন্ত্রীর প্রশ্নের উত্তরে অনুপম হাজরা বললেন, ‘ভালো, তবে..?’। পাল্টা উত্তরেও প্রধানমন্ত্রী জানতে চাইলেন, ‘কি তবে?’। হিন্দিতে কথা বার্তা চলার মাঝে জানতে চাইলেন, ‘বিশ্বভারতী, বীরভূম, বোলপুরে ভোটের প্রস্তুতি কেমন চলছে?’।

প্রধানমন্ত্রীকে কাছে পেয়ে অনুযোগের সুরে অনুপম হাজরা বললেন, ‘বিরোধীদের ক্রমাগত টার্গেট করে চলেছে পুলিশ। চলছে মিথ্যা মামলায় ফাঁসানোর চেষ্টা। একটা অনুরোধ করব? দয়াকরে আপনি এমন কিছু ব্যবস্থা করুন, যাতে করে বাংলায় সবাই নিজের ভোট নিজেই দিতে পারেন’।

উত্তরে অনুপমের পিঠ চাপড়ে মোদী জি আত্মবিশ্বাসের সুরে বললেন, ‘শরীরের যত্ন নিতে হবে আর দৌড়াতে হবে’। এই কথায় কিছুটা আত্মবিশ্বাস ফিরে পেলেন অনুপমও।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর