এক মাসও হয়নি ছেলের বয়স, ছোট্ট আরভকে গায়ত্রী মন্ত্র শোনাচ্ছেন অনিতা! ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: গত মাসের শুরুতেই মা হয়েছেন অনিতা হাস‍্যনন্দানি (anita hassanandani)।  ৯ ফেব্রুয়ারি মা হয়েছেন অভিনেত্রী। এক ফুটফুটে পুত্রসন্তানের (newborn) জন্ম দিয়েছেন তিনি। সোশ‍্যাল মিডিয়ায় এই সুখবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন অনিতার স্বামী রোহিত রেড্ডি। সুখবর প্রকাশ‍্যে আসতেই শুভেচ্ছার বন‍্যা বইতে শুরু করে নেটদুনিয়ায়।

অনিতা ছেলের নাম রেখেছেন আরভ। এখনো এক মাস বয়সও হয়নি আরভের। এখনি তার রয়েছে আলাদা এক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট। অনিতা ও রোহিতই ছেলের নামে খুলেছেন এই অ্যাকাউন্ট। সেখানেই ছেলের সব ছবি ভিডিও শেয়ার করেন অনিতা।

IMG 20210306 192919
সম্প্রতি অভিনেত্রীর একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে, ছোট্ট আরভকে কোলে নিয়ে তাঁকে গায়ত্রী মন্ত্র শোনাচ্ছেন অনিতা। তবে আরভ হাত পা ছুঁড়ে খেলতেই ব‍্যস্ত। ভিডিওটি পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে গিয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

https://www.instagram.com/p/CMEN-xPnkP0/?igshid=h4yhc37agufa

প্রসঙ্গত, ২০১৩ সালে ১৪ অক্টোবর গোয়ায় রোহিত রেড্ডির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। বিয়ের সাত বছর পর মা হতে চলেছেন আভিনেত্রী। সোশ‍্যাল মিডিয়ায় এই খুশির খবর নিজেই জানান অনিতা হাস‍্যনন্দানি। নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে বেশ অন‍্য রকম ভাবে এই সুখবর জানান তিনি।

https://www.instagram.com/p/CMBdBrmHEck/?igshid=a281lxb7jusi

স্বামী রোহিতের সঙ্গে সম্পর্কে থাকাকালীন ডেটে যাওয়া, এনগেজমেন্ট, বিয়ে ও তারপর এখন মা হতে চলা সব ঘটনাই একটি ‘টাইম ল‍্যাপ্স’ ভিডিওর মাধ‍্যমে তুলে ধরেন অনিতা। এই ভিডিওর মাধ‍্যমেই তাঁদের জীবনের এই খুশির খবর জানান অভিনেত্রী।

https://www.instagram.com/p/CL3l50jn1NM/?igshid=1o23rglueh30u

ভিডিওর শেষে দেখা যায়, অনিতার বেবি বাম্পে চুম্বন করছেন স্বামী রোহিত। ভিডিওটি শেয়ার করতেই অনুরাগী ও সহ অভিনেতাদের শুভেচ্ছা বার্তায় ভরে যায় অনিতার কমেন্ট বক্স।

 

View this post on Instagram

 

A post shared by Being Watch (@beingwatch247)

গত ডিসেম্বরে অনিতার ‘বেবি শাওয়ার’ এর আয়োজন করেন প্রযোজক একতা কাপুর। হলুদ গাউনে এদিন পার্টি মাত করেন ‘মম টু বি’। অনিতার সাধ ভক্ষণ অনুষ্ঠানে দেখা যায় হিন্দি টেলি জগতের বেশ কয়েকজন পরিচিত মুখকে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর