মুখ্যমন্ত্রীর সঙ্গে অডিও ক্লিপ ভাইরাল হওয়ার পর বিস্ফোরক মন্তব্য বিজেপি নেতা প্রলয় পালের

বাংলা হান্ট ডেস্কঃ মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ওনার ফোনে হওয়া কথাবার্তা মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর প্রলয় পাল সাংবাদিকদের জানান, ‘নন্দীগ্রামে প্রার্থী হয়েছেন অনেকদিন আগেই। আর এতদিন পর মমতা বন্দ্যোপাধ্যায়ের আমার কথা মনে পড়েছে। উনি ফোন করে আমার কাছে সমর্থন চাইছেন। উনি চাইছেন আমি যাতে ওনার দলের হয়ে কাজ করে ওনাকে জিতিয়ে দিই। কিন্তু আমি তা পারব না। আমি বিজেপি করি, আর বিজেপির জন্য প্রাণ দিতেও পারব।”

bjp 4 1

প্রলয় পাল আরও বলেন, ‘নন্দীগ্রামে যখন সিপিএমের অত্যাচার চরমে ছিল, তখন এই অধিকারী পরিবারই নন্দীগ্রামের অসহায় মানুষগুলোর পাশে দাঁড়িয়েছে। অধিকারী পরিবারের সঙ্গে আমার সম্পর্ক দীর্ঘদিনের। আমি শুভেন্দু অধিকারীর অনেক আগেই বিজেপিতে যোগ দিয়েছি। কিন্তু কোনদিনও অধিকারী পরিবারের দিকে আঙুল তুলিনি।”

প্রলয় পাল আরও বলেন, ‘মুখ্যমন্ত্রী যে আমার কথা মনে রেখেছেন তাঁর জন্য ওনাকে সাধুবাদ জানাই। তবে এটাও বলে রাখি, আমার রক্তে বিশ্বাসঘাতকতা নেই। দিদি যাই বলুক না কেন, আমি শুভেন্দু অধিকারীর হয়েই লড়াই করব। উনিই আমার প্রার্থী। ওনাকে বিধায়ক হিসেবে জিতিয়ে আনব।”

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় একটি অডিও ক্লিপ ভাইরাল হচ্ছে, যেখানে স্পষ্ট শোনা যাচ্ছে যে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপি নেতার কাছে ফোন করে বলছেন আমাকে একটি সাহায্য করে দিন। এই অডিও ক্লিপ সামনে আসার পর রাজ্য রাজনীতিতে চাঞ্চল্য ছড়িয়েছে।

প্রাপ্ত খবর অনুযায়ী, তমলুক জেলার বিজেপি সহসভাপতি প্রলয় পালকে সকাল ৯ঃ২৭ নাগাদ ফোন করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই ফোনে তৃণমূল সুপ্রিমো বিজেপি নেতার কাছে ওনাকে নন্দীগ্রামে জিতিয়ে দেওয়ার জন্য আবেদন করেন। তৃণমূল সুপ্রিমো বিজেপি নেতাকে বলেন আমার হয়ে কাজ করুন। বলে রাখি বিজেপির নেতা প্রলয় পাল রেয়াপাড়ার বুথ লেভেলের দাপুটে নেতা বলেই পরিচিত।

pralay

প্রবীর পাল বহুদিন আগেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন। আর সেই নেতাকেই এখন মমতা বন্দ্যোপাধ্যায় ফোন করে বলেছেন, আমাকে সাহায্য কর। এই অডিও ক্লিপ প্রকাশ্যে আসার পর রাজনৈতিক মহলে চাঞ্চল্য ছড়িয়েছে। যদিও বিজেপির নেতা প্রলয় পাল মমতা বন্দ্যোপাধ্যায়কে স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে, তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে সাহায্য করতে পারবেন না।

এখন রাজনৈতিক মহলে প্রশ্ন উঠছে যে, নন্দীগ্রামে নিজের ভীত নড়বরে দেখেই কি বিজেপি নেতাকে ফোন করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আরেকদিকে প্রাক্তন তৃণমূল সাংসদ শিশির অধিকারী অভিযোগ করে বলেছেন যে শুধু প্রলয় পালই নন, মমতা বন্দ্যোপাধ্যায় এরকম একাধিক বিজেপি নেতার কাছে ফোন করে নন্দীগ্রামে জিতিয়ে দেওয়ার জন্য আবেদন করেছেন।

 


Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর