সর্বাঙ্গে অমিতাভের ছবি, ব্লেজারে নতুন ফ‍্যাশন ট্রেন্ড শুরু করলেন সোহিনী, ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: বিনোদন জগৎ মানেই নিত‍্য নতুন ফ‍্যাশনের (fashion) কারখানা। বলি থেকে টলি, তারকারা যাই পরুন না কেন তখনি তা সংবাদ শিরোনামে এবং কিছুদিন পর থেকেই তা নয়া ট্রেন্ড। এমন উদাহরণ রয়েছে ভূরি ভূরি। বিশেষত সিরিয়ালপ্রেমীদের বাংলা বা হিন্দি সিরিয়ালের নায়িকাদের মতো সাজ নতুন নয়।

এই ট্রেন্ডে ভর করেই একটা সময় মার্কেট কাঁপিয়েছিল বাহা শাড়ি, ইষ্টি কুটুম শাড়ি। তবে সময় যত এগিয়েছে ততই হেরফের পরীক্ষা নিরীক্ষা হয়েছে ফ‍্যাশন নিয়ে। এখন যেমন দুরন্ত ফ‍্যাশন সেন্সের জন‍্য প্রশংসার ভাগীদার হন তারকারা তেমনি অদ্ভূত পোশাকের জন‍্য ট্রোলের বন‍্যাও হয় নেটদুনিয়ায়। আর এমন ট্রোলের শিকার হয়েছেন বলি থেকে টলি দুনিয়ার বহু তারকাই।

IMG 20210327 162533
এই তালিকায় নবতম সংযোজন অভিনেত্রী সোহিনী সরকার (sohini sarkar)। সম্প্রতি মির্চি মিউজিক অ্যাওয়ার্ডসে একেবারে ভিন্ন অবতারে দেখা গেল সোহিনীকে। কালো প‍্যান্ট, টিশার্ট ও ব্লেজার পরে এসেছিলেন তিনি। তবে সবার নজর আটকেছিল অভিনেত্রীর ব্লেজারে। অমিতাভ বচ্চনের ছোট ছোট ছবি দিয়ে ডিজাইন করা ছিল ব্লেজারটি।

ছবিগুলি ভাইরাল হতেই দু ভাগে ভাগ হয়ে গিয়েছেন নেটজনতার। একাংশের একেবারেই পছন্দ হয়নি সোহিনীর এই লুক। তাদের মতে সোহিনীকে ট্র‍্যাডিশনাল পোশাকেই বেশি মানায়। আবার অনেকে মন খুলে প্রশংসা করেছেন সোহিনীর। এই ব্লেজারে অভিনেত্রীকে দারুন মানিয়েছে বলেই মত তাদের।

https://www.instagram.com/p/CM2RJQtsb5b/?igshid=1f68zpnwbzcz7

এদিন সোহিনীর সঙ্গে এসেছিলেন তাঁর প্রেমিক রণজয় বিষ্ণু। তাঁর পরনে ছিল ফর্মাল কালো শার্ট ও ধূসর প‍্যান্ট। সব ছবি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন সোহিনী। প্রতিটি ছবিই ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর