ভোট চাওয়ার অভিনব পন্থা মুখ্যমন্ত্রীর! ভাইরাল হল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ দুই দফার ভোটের পর তৃতীয় দফার নির্বাচনী প্রচার শেষ হয়েছে রবিবার। মঙ্গলবার রাজ্যের তিন জেলার ৩১টি আসনে ভোট হবে। মঙ্গলবার যেই ৩১টি আসনে ভোট হবে সেগুলি হল দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী, কুলতলি, কুলপি, রায়দিঘি, মন্দিরবাজার, জয়নগর, বারুইপুর পূর্ব, ক্যানিং পশ্চিম, ক্যানিং পূর্ব, বারুইপুর পশ্চিম, মগরাহাট পূর্ব, মগরাহাট পশ্চিম, ডায়মন্ড হারবার, ফলতা, সাতগাছিয়া, বিষ্ণুপুর। হুগলির খানাকুল, জাঙ্গিপাড়া, গোঘাট, হরিপাল, আরামবাগ, ধনেখালি, পুরশুড়া, তারকেশ্বর। হাওড়ার উদয়নারায়ণপুর, জগৎবল্লভপুর, উলুবেড়িয়া উত্তর, উলুবেড়িয়া দক্ষিণ, বাগনান, শ্যামপুর, আমতা।

Even if you lose your voter card, you can still vote

   

তৃতীয় দফার নির্বাচনী প্রচারে দক্ষিণ ২৪ পরগনা জেলার কুলপি বিধানসভা কেন্দ্রে একটি জনসভা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে তিনি চিরাচরিত ভাবে বিজেপিকে নিশানা করেন। দক্ষিণ ২৪ পরগনা জেলা তৃণমূলের দুর্গ বলেই পরিচিত। এই জেলায় গতবারের বিধানসভা নির্বাচনে ব্যাপক সাফল্য পেয়েছিল ঘাসফুল শিবির। এমনকি লোকসভা নির্বাচনেও তৃণমূল এগিয়ে ছিল। এবার সেই সাফল্য ধরে রাখার জন্য মরিয়া তৃণমূল নেতৃত্ব।

Complainant voters all votes arr going to bjp

কুলপিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। যেখানে ওনাকে বিজেপিকে আক্রমণ করতে দেখা যাচ্ছে। মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপিকে আক্রমণ করে বলেন, ‘ওই বড়ফুলটা কিন্তু পচা। ওটা ঠাকুরের ফুল না। ওটা আঁকা ফুল চুরি করা। ওটা চুরি করা, ওই যে সামনে বলে হরি হরি আর পিছনে চুরি করি। ওটাকে দেবেন না।”

Mamata Banerjee attacks bjp

তৃণমূল নেত্রী আরও বলেন, ‘মনে রাখবেন জোড়া ফুল মানে হাসব্যেন্ড ওয়াইফ, স্বামী স্ত্রী, মা মেয়ে, মা ছেলে, রাখীবন্ধন, হিন্দু মুসলিম, ভাই বোন। মনে রাখবেন ওটা হচ্ছে আমাদের ভ্রাতৃদ্বিতীয়া, ওটা হচ্ছে আমাদের হিন্দু মুসলমান। ওটা হচ্ছে আমাদের কৃষক শ্রমিক। মৎস্যজীবী। আমরা সকলে একসঙ্গে থাকতে চাই।” তৃণমূল নেত্রীর কুলপিতে বয়ানের ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় দুরন্ত গতিতে ভাইরাল হচ্ছে।

Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর