শচীন-ধোনি-গেইলকে বাদ দিয়ে আইপিএলের সেরা ব্যাটসম্যান বাঁছলেন আকাশ চোপড়া, দেখুন সেই তালিকা

বাংলা হান্ট ডেস্কঃ বর্তমানে ক্রিকেট বিশ্বের সবচেয়ে জনপ্রিয় টি-টোয়েন্টি লীগ হল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ অথবা আইপিএল (IPL)। এই আইপিএল ঘিরে সারা বিশ্বজুড়ে ক্রিকেট ভক্তদের মধ্যে এক আলাদা উন্মাদনা দেখা যায়। অনেক অনামী অখ্যাত ব্যাটসম্যান বা বোলার এই আইপিএলে ভালো পারফরম্যান্স করে রাতারাতি তারকা হয়ে ওঠেন। এছাড়াও জুনিয়র ক্রিকেটাদের নিজেদের মেলে ধরার সবচেয়ে বড় প্লাটফর্ম হল আইপিএল। এখানে ভালো পারফরম্যান্স করে অনেক জুনিয়র ক্রিকেটার সিনিয়র দলে নিজেদের নাম পাকা করে ফেলেছে।

i0hovaso virat kohli rcb

অনেক বিদেশি ব্যাটসম্যান বিশেষ করে ক্রিস গেইল, এবি ডিভিলিয়ার্স, আন্দ্রে রাসেলের মত ব্যাটসম্যানরা এই আইপিএলে ব্যাট হাতে ঝড় তোলেন। চার, ছক্কার বন্যা বইয়ে দেন। যা রেখে রীতিমতো আনন্দ উদযাপন করেন আইপিএল ভক্তরা।

vXNrwU1jYI

এবার আইপিএলের সেরা পাঁচ জন ব্যাটসম্যান বেঁছে নিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার তথা বর্তমানে ধারাভাষ্যকর জগতের এক উজ্জ্বল নাম আকাশ চোপড়া। টুইটারে একটি ভিডিও শেয়ার করে আইপিএলের সেরা পাঁচ জন ব্যাটসম্যানের নাম ঘোষণা করেন আকাশ চোপড়া। আকাশ চোপড়ার তালিকায় শীর্ষস্থানে রয়েছেন আইপিএলের ইতিহাসে সবচেয়ে বেশি রান সংগ্রহ করা আরসিবির অধিনায়ক বিরাট কোহলি, দ্বিতীয় স্থানে রয়েছেন আরসিবি তে বিরাট কোহলি সতীর্থ এবি ডিভিলিয়ার্স, তৃতীয় স্থানে রয়েছেন আইপিএলে সবচেয়ে সফল অধিনায়ক মুম্বাই ইন্ডিয়ান্সের রোহিত শর্মা। আকাশ চোপড়ার তালিকায় চতুর্থ স্থানে রয়েছেন হায়দ্রাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার এবং পঞ্চম স্থানে রয়েছেন সুরেশ রায়না।

921801 suresh raina csk

উল্লেখযোগ্য ভাবে আকাশ চোপড়ার এই তালিকায় স্থান পাননি আইপিএলের অন্যতম সেরা ব্যাটসম্যান ক্রিস গেইল, আন্দ্রে রাসেলের মত টিটোয়েন্টি স্পেশালিস্ট ব্যাটসম্যানদের। এছাড়াও বেশ কয়েকটি আইপিএল অরেঞ্জ ক্যাপ জয়ী ক্রিকেটের ভগবান সচিন তেন্দুলকারও স্থান পায়নি এই তালিকায়। আকাশ চোপড়ার এই তালিকায় জায়গা হয়নি একাধিকবার আইপিএল জয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিরও।

ms dhoni csk sachin tendulkar mumbai indians

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর