ভোটের আগে রুদ্রনীলের পাশে দাঁড়াল সৃজিত, নতুন সমীকরণের ইঙ্গিত নয়তো? ধ্বন্দে ওয়াকিবহাল মহল

বাংলাহান্ট ডেস্ক: বৃহস্পতিবার ভবানীপুর বিধানসভা কেন্দ্রের বিজেপির তারকা প্রার্থী রুদ্রনীল ঘোষের (rudranil ghosh) ফ্লেক্স ব‍্যানার ছেঁড়াকে কেন্দ্র করে উত্তাল হয়ে ওঠে চেতলা। তুমুল সংঘর্ষ লাগে তৃণমূল ও বিজেপি কর্মীদের মধ‍্যে। সংঘর্ষের মাঝে পড়ে আক্রান্ত হন ভবানীপুরের বিজেপি প্রার্থী রুদ্রনীল ঘোষও।

এই ঘটনার তীব্র নিন্দা করে এবার বন্ধু রুদ্রনীলের হয়ে সরব হলেন পরিচালক সৃজিত মুখার্জি (srijit mukherjee)। চেতলায় দুই রাজনৈতিক দলের সংঘর্ষের জেরে রুদ্রনীলের আক্রান্ত হওয়ার ঘটনায় ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। সোশ‍্যাল মিডিয়ায় প্রকাশ‍্যেই নিজের অসন্তোষ জাহির করেছেন সৃজিত।

freepressjournal 2019 09 0126c9c4 44b2 47c9 98ae f77c9c72f0d0 Rudranil Ghosh
পরিচালক লেখেন, ‘রুদ্রনীল যখন একটি স্বাধীন দেশে নিজের দলের হয়ে প্রচার চালাচ্ছিলেন তখন তাঁর উপর দুষ্কৃতীরা হামলা করে। আমি এই হামলার ঘটনার এবং যেকোনো রকম হামলার ঘটনার তীব্র নিন্দা করি। এই দেশ ও এই মহাদেশের অন‍্য যেকোনো দেশ, এই গ্রহের যেকোনো গণতান্ত্রিক নির্বাচনী প্রক্রিয়ায় বাধা দেওয়ার তীব্র নিন্দা করছি।’

কিছুদিন আগেই ফিল্মফেয়ারে সৃজিত মুখার্জি পরিচালিত ‘ভিঞ্চি দা’ সেরার পুরস্কার জিতেছে। সেরা চিত্রনাট‍্যের জন‍্য সম্মানিত হয়েছে এই ছবি। ছবির সহ চিত্রনাট‍্যকার তথা মূল চরিত্রে অভিনয়ও করেছিলেন রুদ্রনীল ঘোষ। অভিনেতার সঙ্গে দেখা করে তাঁর হাতে পুরস্কারও তুলে দেন সৃজিত।

সেই ছবি শেয়ার করেছেন সৃজিত। ছবিতে রুদ্রনীলের হাতে ব‍্যান্ডেজ দেখা যাচ্ছে। ফিল্মফেয়ার পুরস্কারের জন‍্য রুদ্রনীলকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি তাঁর উপর হামলার ঘটনার কড়া নিন্দা করেছেন সৃজিত। রুদ্রনীলকে ‘কমরেড’ বলেও সম্বোধন করতে দেখা গিয়েছে পরিচালককে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর