বুথের ভেতর অন্য ভোটার কার্ড নিয়ে ছাপ্পা ও রিগিং, হাতেনাতে ধরলেন বাবুল সুপ্রিয়, ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ চলছে রাজ্যের ৫ জেলায় ৪৪টি আসনে ভোট গ্রহণ। আর এই চতুর্থ দফার ভোটে বাংলার সর্বত্র থেকে উঠে আসছে রাজনৈতিক হিংসার খবর। টালিগঞ্জ বিধানসভা আসনের বিভিন্ন বুথেও লেগে আছে বিক্ষিপ্ত অশান্তি। তারই মাঝে টালিগঞ্জের (Tollygunge) ব্রহ্মপুরের ২৯১ নম্বর বুথে ‘ভুয়ো ভোটার’ কে হাতেনাতে ধরলেন বিজেপির কেন্দ্রীয় মন্ত্রী তথা টালিগঞ্জের আসনের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়।

বাবুল সুপ্রিয় (Babul Supriyo) ওই ভুয়ো ভোটারকে টেনে নিয়ে বুথের বাইরে বের করে দিতে উদ্যত হন। তারপরই আরও একদল ভোটার বিক্ষোভ দেখাতে শুরু করেন। তারই মাঝে অসুস্থ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন ওই ‘ভুয়ো ভোটার’ কার্ড নিয়ে ভোট দিতে আসা মহিলা। আরও একজন মহিলাকে বুথ থেকে বার করে দেওয়া হয়। এমনকি ওই ভোট দিতে আসা কয়েকটি মহিলার সাথে বচসায় জড়িয়ে পড়েন বাবুল। ঘটনা ঘিরে শোরগোল পড়ে যায় ব্রহ্মপুরের ২৯১ নম্বর বুথ।

   

এ প্রসঙ্গে বাবুল সুপ্রিয় বলেন, ব্রহ্মপুরের ২৯১ নম্বর বুথে ২ জন মহিলাকে নকল ভোটার কার্ড নিয়ে ধরে ফেলি আমি। এমনকি টালিগঞ্জের একাধিক বুথে বহিরাগত ভুয়ো ভোটারদের এনে ভোট করাতে চাইছে তৃণমূল বলে অভিযোগ করেন তিনি। তিনি আরও বলেন, টালিগঞ্জে এবার নিশ্চিত হার বুঝেই এখন ভুয়ো ভোটার (Fake Voter) এনে ছাপ্পা (Rigging) দেওয়ার পরিকল্পনা করছে তৃণমূল। টালিগঞ্জের মানুষ এতদিন গুণ্ডাগিরি দেখেছে, তাই এবার বিজেপিকে জেতাতে বদ্ধপরিকর তাঁরা বলে দাবি করেন কেন্দ্রীয় মন্ত্রী।

অন্যদিকে, শাসক শিবিরের দাবি, এই ভুয়ো ভোটার প্রসঙ্গে কিছু জানা নেই। তবে এই ধরনের কাজ তৃণমূলের না বলে জানানো হয় শাসক শিবিরের পক্ষ থেকে। এমনকি এও বলা হয়, বাবুল সুপ্রিয় হারছেন ভেবে তাই এখন মিথ্যা নাটক করছেন। মানুষ বিজেপিকে চায়না এবং ২ মে ভোটের ফলাফলে তা স্পষ্ট হয়ে যাবে বলে দাবি করা হয় তৃণমূলের (TMC) তরফে।

 

 

সম্পর্কিত খবর